৮:৩৮ এএম, ২৫ আগস্ট ২০১৯, রোববার | | ২৩ জ্বিলহজ্জ ১৪৪০




বন্যার্তদের জন্য সরকারি ত্রাণ অপ্রতুল: জিএম কাদের

০৩ আগস্ট ২০১৯, ০৪:৪৫ পিএম | নকিব


আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ জাতীয় পার্টি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের (জি এম কাদের) এম পি বলেছেন, বন্যার্ত এলাকাগুলো ঘুরে ঘুরে দেখছি। 

এখনো প্রয়োজনের তুলনায় সরকারি  ত্রাণ অপ্রতুল রয়েছে।  বন্যা পরিস্থিতি মোকাবেলায় সরকারকে আগাম প্রস্তুতি নিতে হবে। 

শনিবার (৩ আগস্ট) দুপুরে লালমনিরহাট সদর উপজেলার রাজপুর হাই স্কুল মাঠে বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণকালে তিনি এসব কথা বলেন। 

জি এম কাদের বলেন, মশা দেখলেই মানুষ আতংকিত হয়ে উঠছে।  ভয়াবহ পরিস্থিতি তৈরী হওয়ার আগে আমাদের সবাইকে এক হয়ে এ পরিস্থিতি’র মোকাবেলা করতে হবে। 

বিএনপি ডেঙ্গু পরিস্থিতিকে জরুরী অবস্থা জারির দাবী প্রসঙ্গে জি এম কাদের বলেন, জরুরী অবস্থা জারির মত পরিস্থিতি এখনো তৈরী হয়নি।  সরকার এ পর্যন্ত ডেঙ্গু পরিস্থিতি মোকাবেলায় সকল প্রকার ব্যবস্থা নিয়েছেন।  আমরা সরকারকে সহযোগিতা করছি। 

জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের আরও বলেন, আমরা এই দুর্দিনে আপনাদের পাশে থেকে আপনাদের কষ্টের ভাগিদার হতে এসেছি।  আমরা যেখানেই গেছি, সেখানেই সাবেক রাষ্ট্রপতি মরহুম হুসেইন এরশাদের জন্য সাধারণ মানুষের চোখের পানি দেখেছি।  তারজন্য মানুষের ভালোবাসা ছিল অপরিসীম।  এই জনপ্রিয় নেতার আদর্শ নীতি ও কর্মসূচি বাস্তবায়ন করা হবে।  আপনারা দোয়া করবেন আগামীতে যাতে আমরা সরকার গঠন করতে পারি।  আমরা মানুষের দুঃখ দুর্দশা দুর করার চেষ্টা করবো। 

এ সময় জাতীয় পার্টির মহা সচিব মশিউর রহমান রাঙ্গা এমপি, লালমনিরহাট জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. মতিয়ার রহমান ও গোকুন্ডা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা স্বপন বক্তব্য রাখেন। 


keya