১১:৩২ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




কৃষি মন্ত্রী ড.আব্দুর রাজ্জাক

খালেদা জিয়ার মুক্তিতে আওয়ামীলীগের কোন আপত্তি নেই

০৪ আগস্ট ২০১৯, ০৫:৪৬ পিএম | নকিব


হাফিজুর রহমান. টাঙ্গাইল প্রতিনিধি : খালেদা জিয়ার মুক্তিতে আওয়ামীলীগের কোন আপত্তি নেই বললেন কৃষি মন্ত্রী ড. আব্দুর রাজ্জাক, এসময় তিনি আরো বলেন কোন আন্দোলন সংগ্রাম করে খালেদা জিয়া কে মুক্তি কারানো যাবে না । 

মুক্তি কারাতে হলে আদালতের মাধ্যমে ছাড়াতে হবে ।  

রবিবার(৪ আগস্ট ১৯) সকালে টাঙ্গাইলের ধনবাড়ীর পৌর সভায় ঈদ-উল আযহা উপলক্ষে দুস্থদের মাঝে চাল বিতরনের সময় তিনি এসব কথা বলেন। 

ধনবাড়ী পৌর মেয়র খন্দকার মঞ্জুরুল ইসলাম তপনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধনবাড়ী-মধুপুর আসনের সংসদ কৃষি  মন্ত্রী ড. মো: আব্দুর রাজ্জাক, বিশেষ অথিতি ছিলেন- মধুপুরের এ এস পি সার্কেল কামরান হোসেন, ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসার আরিফা সিদ্দিকা, ধনবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি বদিউল আলম মঞ্জু, সাধারণ সম্পাদক মীর ফারুক আহমদ, নূরানী কনস্ট্রাকশন এর পরিচালক খন্দকার তারিকুল ইসলাম তারেক, আওয়ামীলীগ নেতা আব্দুল হালিম, তোফাজ্জল হোসেন, হাফিজুর রহমান তালুকদার, মাছুদ তালুকদার,  সাবেক মুক্তিযোদ্ধা কান্ডার আনোয়ার হোসেন সহ অন্যান্যরা। 

এসময় ধনবাড়ী পৌর কমিশনার নূর মোহাম্মদ, পিয়ারা সহ সকল পৌর কমিশনার ও ছাত্রলীগ যুবলীগ সহ সকল নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  এসময় ধনবাড়ী পৌর সভার  ৩ হাজার দুস্থদের মাঝে ৪৬  মেট্রিকটন চাল বিতরণ করা হয়।  অনুষ্ঠানটি সঞ্চালনা করেন আমার এমপি ডটকমের এম্ব্যাসেডর নূরুল হক। 

এর আগে তিনি বলিভদ্র ইউনিয়ন পরিষদে চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।  এসময় বলিভদ্র ইউপি চেয়ারম্যান সুরুজ্জামান মিন্টু সহ সকল ইউপি সদস্যারা উপস্থিত ছিলেন। 


keya