১০:৫০ এএম, ২২ আগস্ট ২০১৯, বৃহস্পতিবার | | ২০ জ্বিলহজ্জ ১৪৪০




মোড়েলগঞ্জে ন্যাশনাল সার্ভিস কর্সূচীর উদ্যোগে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

০৬ আগস্ট ২০১৯, ০৭:৩৩ পিএম | নকিব


এম.পলাশ শরীফ,বাগেরহাট প্রতিনিধি: বাগেরহাটের মোড়েলগঞ্জে মঙ্গলবার সকাল ১১টায় উপজেলা নির্বাহী অফিসার মো. কামরুজ্জামান এর নেতৃত্বে অনুষ্ঠিত হয় ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানের সমন্বিত ক্রাশ প্রোগ্রাম। 

উক্ত ক্রাশ প্রোগ্রামে অন্যান্যের মত উপজেলার ন্যাশনাল সার্ভিস কর্মসূচীর সদদ্যগনও ব্যাপক ভাবে অংশগ্রহন করেন।  উল্লেখ্য থাকে যে ন্যাশনাল সার্ভিস কর্মসূচী মাননীয় প্রধানমন্ত্রীর সৃষ্ট।  তার সন্মান সমুন্নত রাখতে এভাবে বিভিন্ন সমাজ সেবা মূলক কর্মকান্ডে ন্যাশনাল সার্ভিস কর্মীরা অগ্রনী ভূমিকা রেখে আসছে। 

উক্ত ডেঙ্গু অভিযানে ন্যাশনাল সার্ভিস কর্মী শেফালী আক্তার রাখি বলেন, সমাজে তাদের এহেনো জনস্বার্থমূলক কাজে অংশগ্রহন করার সুযোগ করে দেয়ার জন্য মাননীয় প্রধানমন্ত্রীকে আন্তরিক ধন্যবাদ জানান। 

এ সময়ে সভায় উপস্থিত ছিলেন উপজেলা চেয়াম্যান এ্যাড. শাহ্ ই আলম বাচ্চু, উপজেলা ভাইস চেয়ারম্যান মোজাম্মেল হক মোজাম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফাহিমা আক্তার, আওয়ামীলীগের সহ সভাপতি জেলা পরিষদ সদস্য ও প্যানেল চেয়ারম্যান অধ্যক্ষ শাহাবুদ্দিন তালুকদার, যুব উন্নয়ন কর্মকর্তা রতন কৃষ্ণ দাস সহ ব্যক্তিবর্গ, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ।