১:৫৭ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার | | ১৮ মুহররম ১৪৪১




মোড়েলগঞ্জে কলেজছাত্রী অপহরনের চেষ্টা শিশুর গায়ে গরম পানি ছুড়ে আহত: গ্রেফতার ৩

২০ আগস্ট ২০১৯, ১০:৪৩ এএম | নকিব


এম.পলাশ শরীফ,বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জে এক কলেজছাত্রীকে অপহরনের চেষ্টায় ছাত্রীর বসতবাড়িতে হামলা চালিয়েছে দুর্বৃত্তরা। 

এ সময় ২০ মাসের শিশুপুত্র জোনায়েদকে গরম পানি ছুড়ে গুরুত্বর আহত করা করেছে। 

আহত ওই শিশুপুত্রকে মোড়েলগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  এ ঘটনায় মোড়েলগঞ্জ থানায় কলেজ ছাত্রীর মা রহিমা বেগম বাদি হয়ে সাইফুল ইসলাম মৃধাকে প্রধান আসামি করে ৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে।  মামলা নং-১৮, তারিখ-১৯.৮.২০১৯। 

 পুলিশ এ ঘটনায় সাইফুল মৃধা(২৪),তার পিতা মন্টু মৃধা( ৪৮), ইউপি সদস্য সাইদুল ইসলাম খান(৩৯) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করছে।   

 পুলিশ জানায়, ঘটনারদিন রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় জিউধরা ইউনিয়নের সোনাতলা গ্রামের হাবিবুর রহমান হাওলাদারের মেয়ে দক্ষিণ বাংলা কলেজের এইচ এস সি ২য় বর্ষের ছাত্রী শিউলি আক্তার (১৬)কে একই গ্রামের মন্টু মৃধার ছেলে সাইফুল ইসলাম মৃধা ৬ আগষ্ট তার বাড়ির সামনে থেকে জোরপূর্বক তুলে নিয়ে যায়। 

কিছুদিন পরে আবার তার বাড়িতে ফিরিয়ে দেয় ওই ছাত্রীকে।  ঘটনারদিন রবিবার সন্ধ্যায় পুর্নরায় ওই মেয়েকে সাইফুল সহ ২০/৩০ জনের একটি সংঘবদ্ধ দল তুলে আনতে যায়। 

এ সময় বাড়ির লোকজনের ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে আসে পরে হামলাকারিরা পালিয়ে যায়।  এ হামলাকারিদের ছুড়ে মারা গরম পানিতে হাবিবুর রহমানের নাতি জোনায়েদের শরিরের বিভিন্ন স্থানে গরম পানিতে জলসে যায়।  স্থানীয়রা তাৎক্ষনিক থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ কলেজ ছাত্রী শিউলি আক্তারকে উদ্ধার করে।  আহত শিশুকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরন করেন। 

এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ কেএম আজিজুল ইসলাম বলেন, কলেজ ছাত্রীর অপহরনের ঘটনায় ভিকটিমকে উদ্ধার করা হয়েছে।  এজাহার নামীয় ৫ জনের মধ্যে ইতোমধ্যে ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।  বাকিদেরকেও গ্রেফতারের চেষ্টা চলছে।  


keya