৪:০৯ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রোববার | | ১৫ মুহররম ১৪৪১




নাটোরের গুরুদাসপুরে ব্র্যাক কর্মকর্তাকে কুপিয়ে ৬ লাখ টাকা ছিনতাই

২১ আগস্ট ২০১৯, ১০:১৮ এএম | নকিব


মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি : নাটোরের গুরুদাসপুরে জহুরুল ইসলাম নামে ব্র্যাক ব্যাংকের এক কর্মকর্তাকে কুপিয়ে ছয় লাখ টাকা ছিনিয়ে নিয়ে গেছে দূর্বৃত্তরা। 

মঙ্গলবার দুপুরে উপজেলার আনন্দনগর এলাকায় এ ঘটনা ঘটে।  আহত জহুরুল ইসলামকে প্রথমে গুরুদাসপুর হাসপতালে ভর্তি করা হয়।  পরে অবস্থার অবনতি হলে বিকেলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

হাসপাতাল, পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলা চাঁচকৈড় ব্র্যাক ব্যাংকের কর্মকর্তা জহুরুল ইসলাম তাঁর সহকর্মী মুক্তার হোসেনকে নিয়ে মাঠ থেকে কিস্তির ছয় লাখ টাকা সংগ্রহ করে অফিসে ফিরছিলেন।  পথে আনন্দনগর এলাকায় পৌঁছালে দূর্বৃত্তরা জহুরুল ইসলামকে ছুরিকাঘাত ও কুপিয়ে টাকার ব্যাগটি ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। 

এ সময় জহুরুল ইসলামের সহকর্মী মুক্তার হোসেনও আহত হন।  তাঁকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। 

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আলতাব হোসেন বলেন, বিকেল সাড়ে ৪টার দিকে জহুরুল ইসলামকে জরুরি বিভাগে আনা হয়।  তাঁর ডান পিঠে ধারালো অস্ত্রের কোপ রয়েছে।  অবস্থা বিবেচনা করে তাঁকে তাৎক্ষণিক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। 

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে রাত সাড়ে আটায় বলেন, ঘটনার পর থেকে তিনিসহ পুলিশ সদস্যরা অভিযুক্তদের গ্রেপ্তার ও টাকা উদ্ধারে মাঠে রয়েছেন।