৪:১৮ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রোববার | | ১৫ মুহররম ১৪৪১




ধুনটে ভোটার তালিকা হালনাগাদ প্রশিক্ষন কর্মশালা

২১ আগস্ট ২০১৯, ০২:২১ পিএম | নকিব


রফিকুল আলম,ধুনট (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার ধুনট উপজেলায় নির্বাচন কার্যালয়ের আয়োজনে ভোটার তালিকা হালনাগাদ কাজের সুপারভাইজার ও তথ্য সংগ্রহকারীদের একদিনের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।  

বুধবার সকাল ১১টার দিকে ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয় মিলনায়তনে অনুষ্ঠিত কর্মশালার উদ্বোধন করেন প্রধান অতিথি রাজশাহী বিভাগীয় নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম। 

ধুনট উপজেলা নির্বাচন কর্মকর্তা শফিকুর রহমান আকন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষন কর্মশালায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বগুড়া জেলার সিনিয়র নির্বাচন কর্মকর্তা মাহবুব আলম শাহ্। 

উক্ত কর্মশালায় আরো বক্তেব্য রাখেন, বগুড়া সদর উপজেলা নির্বাচন কর্মকর্তা এসএম জাকির হোসেন, শাজাহানপুর উপজেলা নির্বাচন কর্মকর্তা সাবিনা ইয়াসমিন, দুপচাচিয়া উপজেলা নির্বাচন কর্মকর্তা ইকবাল হোসেন, সোনাতলা উপজেলা নির্বাচন কর্মকর্তা সাখাওয়াত হোসেন, ধুনট সরকারি এনইউ পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মশিউর রহমান ও ধুনট প্রেসক্লাবের সভাপতি রফিকুল আলম প্রমূখ। 

উল্লেখ্য উপজেলার ১০টি ইউনিয়ন ও একটি পৌরসভার ২২৭টি গ্রামে বাড়ি বাড়ি ঘুরে ভোটার তালিকা হালনাগাদ কাজের জন্য ২৩ জন সুপারভাইজার ও ১১১জন তথ্য সংগ্রহকারী প্রশিক্ষনে অংশ গ্রহন করেন।  আগামী ২৫ আগষ্ট থেকে তথ্য সংগ্রহ এবং ৪ অক্টোবর ছবি তোলার কাজ শুরু হবে।  গত ২০০৪ সালের ১ জানুয়ারীর আগে যারা জন্ম গ্রহন করেছেন, তারা হালনাগাদ ভোটার তালিকায় অর্ন্তভুক্ত হতে পারবেন।