২:২৭ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার | | ১৮ মুহররম ১৪৪১




শ্রীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে সভাপতি-সম্পাদকসহ আহত-৭

২৪ আগস্ট ২০১৯, ১০:৩৪ এএম | নকিব


আলফাজ সরকার আকাশ, শ্রীপুর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষে উপজেলা ছাত্র লীগের সভাপতি - সম্পাদক সহ ৭ জন আহত হয়েছে।  

২২ আগস্ট বৃহস্পতিবার রাতে শ্রীপুর রেলওয়ে স্টেশন সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।  

আহতদের মধ্যে উপজেলা ছাত্র লীগের সভাপতি জাকিরুল হাসান জিকু, উপজেলা ছাত্র লীগের সহ-সভাপতি রাকিবুল হাসান, গ্রন্থ ও প্রকাশনা সম্পাদক তন্ময় বনিক ও  সহ-সম্পাদক রাসেল শেখ আহত হয়। 

এদিকে এ ঘটনায় প্রতিপক্ষের  মুক্তিযোদ্ধা রহমত আলী সরকারী কলেজ শাখা ছাত্রলীগ নেতা সিয়াম খন্দকার সানি,সুজন, আল আমিন ও জনি মন্ডল আহত হয় বলে জানা যায়।    

কলেজ শাখা ছাত্রলীগ নেতা সিয়াম খন্দকার সানি জানান, রেলওয়ে স্টেশন থেকে অজ্ঞাতনামা ব্যক্তির মোবাইল ফোন ছিনতাই করে নিয়ে যাচ্ছিল কয়েকজন ছিনতাইকারী।  এ ঘটনায় বাঁধা দিলে রাকিব, রাসেল,তন্ময়সহ আরো কয়েকজন মিলে আমার উপর হামলা চালায়।  স্থানীয়রা আমাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।  পরে এ ঘটনায় রাকিব,তন্ময়,রাসেল ও বুলবুলকে বিবাদী করে থানায়  লিখিত অভিযোগ দেয়া হয়েছে। 

উপজেলা ছাত্রলীগের সভাপতি জাকিরুল হাসান জিকু জানান, গত রাত সাড়ে সাতটার দিকে  রাকিব, রাসেল,তন্ময়সহ আরো কয়েকজন মিলে রেলওয়ে স্টেশনের পাশের একটি দোকানে চা পান করার সময় হঠাৎ ১০-১৫ জন সন্ত্রাসী দেশীয় অস্ত্র নিয়ে আমাদের উপর হামলা চালায়।  আমিসহ সবাই এখন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন।  এ ঘটনায় অভিযোগ লিখা হয়েছে।  দুপুরের দিকে থানায় জমা দেয়া হবে।  

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, এ ঘটনা অবগত হওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়।  পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।  এখনো পর্যন্ত কোন অভিযোগ পাওয়া যায়নি বলেও জানান তিনি।  


keya