২:০১ এএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার | | ১৮ মুহররম ১৪৪১




বাগেরহাটে নিখোজের দুই দিন পরে শিশুর মরদেহ উদ্ধার

২৫ আগস্ট ২০১৯, ০৬:৫৫ পিএম | নকিব


এম.পলাশ শরীফ,বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটে নিখোজের দুই দিন পরে কল্যান পাল (১০) নামের এক শিশুর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

রবিবার (২৫ আগস্ট) বিকেলে সদর উপজেলার কার্ত্তিকদিয়া পালপাড়া গ্রামে কল্যান পালের বাড়ি থেকে একটু দূরে ঘেরের পাশের নালা থেকে মরদেহ উদ্ধার করা হয়। 

এর আগে শুক্রবার (২৩ আগস্ট) বিকেলে বাড়ি থেকে যাত্রাপুর বাজারে যাওয়ার পথে নিখোজ হয় কল্যান পাল। 

ওই দিন রাতেই কল্যাণের নানা সুব্রত কুমার পাল বাগেরহাট সদর থানায় একটি সাধারণ ডায়েরী করেন। 

কল্যান পাল সদর উপজেলার কার্ত্তিকদিয়া পালপাড়া গ্রামের কমল কৃষ্ণ পালের ছেলে এবং স্থানীয় সাজ্জাদ কাদের আইডিয়াল স্কুলের চতুর্থ শ্রেণির ছাত্র। 

কল্যান পালের নানা সুব্রত কুমার পাল বলেন, ২৩ আগস্ট বিকেলে জন্মষ্ঠমির অনুষ্ঠানে যাওয়ার কথা বলে আর বাড়ি ফেরেনি কল্যান।  পরে অনেক খোজাখুজি করে না পেয়ে আমি রাতে একটি সাধারণ ডায়েরী করি।  রবিবার বিকেলে বাড়ির থেকে এক কিলোমিটার দূরে একটি নালার মধ্যে ঘাষ কাটতে গিয়ে একনারী কল্যানের মরদেহ দেখতে পেয়ে চিৎকার করে।  পরে আমরা ঘটনাস্থলে গিয়ে দেখি এটা কল্যাণের মরদেহ ।  কল্যাণের গলায় একটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। 

বাগেরহাটের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ আফজাল বলেন, খবর শুনে আমরা শিশুটির মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।  তার গলায় ধারালো বস্তুর আঘাত রয়েছে।  হত্যার কারণ জানতে পুলিশ তদন্ত শুরু করেছে। 


keya