৭:৩৬ এএম, ১২ নভেম্বর ২০১৯, মঙ্গলবার | | ১৪ রবিউল আউয়াল ১৪৪১




কেন কাজ করেন না স্বামীর সঙ্গে , মুখ খুললেন বিদ্যা

৩১ আগস্ট ২০১৯, ০৯:৪২ এএম | নকিব


এসএনএন২৪.কম: বলিউডের জনপ্রিয় অভিনেত্রী বিদ্যা বালান হিন্দি চলচ্চিত্র শিল্পের অন্যতম প্রযোজক সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ২০১২ সালে। 

কিন্তু বিয়ের দীর্ঘ ৭ বছরেও স্বামীর সঙ্গে পর্দায় জুটি বাঁধতে একেবারেই অনাগ্রহী ডার্টি পিকচার অভিনেত্রী। 

এ নিয়ে ভক্ত-শুভানুধ্যায়ীদের বেশ কৌতূহল থাকলেও এত দিন এ ব্যাপারে কথা বলেননি বিদ্যা।  তবে সম্প্রতি মুখ খুলেছেন ‘মিশন মঙ্গল’খ্যাত এ অভিনেত্রী। 

জানা যায়, স্বামী সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে সম্পর্ককে ব্যক্তিগত পর্যায়েই রাখতে চান ‘দ্য ডার্টি পিকচার’ সিনেমায় সাহসী অভিনয় করে প্রশংসা কুড়ানো বিদ্যা বালান। 

এ জন্যই পেশাদারি জীবনে সিদ্ধার্থ রায় কাপুরের সঙ্গে কাজ করতে আগ্রহী নন তিনি। 

‘আমি প্রযোজক ও পরিচালকের সঙ্গে কাজের ক্ষেত্রে মতবিরোধ চাই না।  এ বিষয়গুলো প্রকাশ্যে আসাও আমার পছন্দ নয়।  পেশাগত জীবনে সিদ্ধার্থের সঙ্গে আমি ঝগড়া করব না।  ব্যক্তিগত জীবনে অবশ্য আমিই ঝগড়া করি, এর সমাপ্তিও টানি আমি,’ বলেন বিদ্যা। 

এর পাশাপাশি আরো একটি কারণ উল্লেখ করেন বিদ্যা।  বিদ্যা বলেন, ‘একসঙ্গে কাজ করলে সিদ্ধার্থের সঙ্গে কাজ নিয়ে দরকষাকষি করা আমার পক্ষে সম্ভব নয়।  কেননা, ওর নির্ধারিত পারিশ্রমিকের চেয়ে আমি অবশ্যই ১০ গুণ বেশি চাইব। ’

বলিউডে বিদ্যা বালানের অভিষেক হয় ‘পরিণীতা’ সিনেমার মাধ্যমে।  এরপর তিনি উপহার দিয়েছেন বেশকিছু ব্লকবাস্টার সিনেমা।  ‘দ্য ডার্টি পিকচার’, ‘কাহানি’, ‘ভুলভুলাইয়া’তে তাঁর অভিনয় নজর কাড়ে সবার। 

নিজের সাম্প্রতিক চলচ্চিত্র ‘মিশন মঙ্গল’-এর ব্যাপক সাফল্য নিয়েও উৎফুল্ল বিদ্যা বালান।  একদল সাধারণ মানুষের অভূতপূর্ব সাফল্যের গল্পই বিধৃত হয়েছে জগন শক্তি পরিচালিত ‘মিশন মঙ্গল’-এ।  ছবিটি এ পর্যন্ত আয় করেছে ২০০ কোটি রুপিরও বেশি। 

‘মিশন মঙ্গল’-এ দেখানো হয়েছে, কীভাবে ভারতীয় বিজ্ঞানীরা অসম্ভবকে সম্ভব করে জয় করেছেন মঙ্গলগ্রহ।  নারী বিজ্ঞানীদের বিজয়গাথাও তুলে ধরা হয়েছে সিনেমাটিতে। 


keya