৩:৩৩ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার | | ১৮ মুহররম ১৪৪১




মোড়েলগঞ্জে ন্যাশনাল সার্ভিস কর্মীর পরিবার নিরাপত্তাহীনতায়

০২ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৮ এএম | নকিব


এম.পলাশ শরীফ, বাগেরহাটের মোড়েলগঞ্জ প্রতিনিধি :  বাগেরহাটের মোড়েলগঞ্জে বদনীভাঙ্গা গ্রামে নিরাপত্তাহীনতায় ভূগছেন ন্যাশনাল সার্ভিস কর্মীর  পরিবার। 

পারিবারি কলহে সৌদি প্রবাসী’র ছোট ভাইয়ের ঘরে শনিবার বিকেলে হামলা করেছে আপন বড় ভাই। 

রবিবার সরেজমিনে ক্ষতিগ্রস্ত গৃহবধু সালমা সিদ্দিকী জানান, হোগলাবুনিয়া ইউনিয়নের বদনীভাঙ্গা আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের ন্যাশনাল সার্ভিস কর্মী (শিক্ষিকা)সৌদি প্রবাসী মো. হুমায়ুন কবির হাওলাদারের স্ত্রী সালমা সিদ্দিকী বসতবাড়িতে হামলা ও ঘরের বেড়া কুপিয়ে আতংক সৃষ্টি করেছে তারই ভাসুর বড় ভাই আবুল হোসেন হাওলাদার। 

পারিবারিকভাবে তুচ্ছ ঘটনার জের ধরে এ হামলা করেছে।  তিনি আরো বলেন সাড়ে ৩ বছরের শিশু কন্যা সুমাইয়া আক্তার ও ছেলে তাওহিদকে ঘর থেকে বের করে দিয়ে ঘরে তালা লাগিয়ে দেয় এবং ৪০ হাজার টাকা দাবী করে। 

পরবর্তীতে স্থানীয় লোকজন এসে ঘরে তালা খুলে দেয়।  এ ঘটনার পরপরই স্থানীয়ভাবে বিষয়টি সালমা বেগম ইউপি চেয়ারম্যান ও মেম্বরকে অবহিত করেন।  ইউপি মহিলা মেম্বর রাহিলা খাতুন ও মতিয়ার রহমান ওই বাড়িতে গিয়ে তাদের খোজ খবর নেন। 

এ ব্যাপারে আবুল হোসেন হাওলাদারের স্ত্রী আঞ্জুয়ারা বেগম বলেন, তার স্বামীকে তাবিজ কবজ করেছে।   সে এরকম উল্টা পাল্টা করে আসছে।  তাকে কোনভাবেই ফিরানো যাচ্ছে না।   

এ সর্ম্পকে ইউপি চেয়ারম্যান মো. আকরামুজ্জামান বলেন, সালমা বেগমের বাড়িতে হামলার ঘটনা সঠিক।  স্থানীয়ভাবে বিষয়টি খোজ খবর নেওয়ার জন্য ওই ওয়ার্ডের দু’ ইউপি সদস্যদেরকে পাঠানো হয়েছে।  বিষয়টি স্থানীয়ভাবে উভয় পক্ষকে পরিষদে ডাকা হয়েছে।  


keya