৫:৫৭ এএম, ২৩ নভেম্বর ২০১৯, শনিবার | | ২৫ রবিউল আউয়াল ১৪৪১




চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াছ হোসেনের সরকারি মোবাইল নাম্বার ক্লোন

০৩ সেপ্টেম্বর ২০১৯, ১১:৩৫ এএম | নকিব


এসএনএন২৪.কম: চট্টগ্রামের জেলা প্রশাসক মো. ইলিয়াছ হোসেনের সরকারি মোবাইল নাম্বার ক্লোন করে জনপ্রতিনিধি, সাংবাদিকসহ একাধিক মানুষের কাছে কল দেয়ার অভিযোগ পাওয়া গেছে। 

উক্ত নাম্বার থেকে কল করে দ্রুত কিছু টাকা পাঠানোর কথাও বলেন।  তবে এ বিষয়ে কোন ধরণের বিভ্রান্ত না হওয়ার জন্য চট্টগ্রামবাসীসহ সকলের প্রতি সতর্ক থাকার আহবান জানান এবং জড়িতদের খুঁজে বের করতে আইন-শৃংখলা বাহিনীর প্রতিও অনুরোধ জানান চট্টগ্রামের জেলা প্রশাসক (ডিসি) মো. ইলিয়াছ হোসেন। 

তিনি জানান, কে বা কারা আমার সরকারি নাম্বারটি ক্লোন করেছে।  আমার অজান্তে সাংবাদিক ও জনপ্রতিনিধিসহ বিভিন্ন ব্যক্তির কাছে আমার নামে কলও গেছে। 

আমি কিছু বলতে পারি না।  ফলে এসব ফোন কলের বিষয়ে কেউ কোন ধরণের বিভ্রান্ত না হয়ে সাথে সাথে চট্টগ্রাম জেলা প্রমাসনকে জানানোর অনুরোধ জানাচ্ছি। 

রাউজান উপজেলা চেয়ারম্যান এহেছানুল হায়দার চৌধুরী বাবুলের কাছেও কল করা হয়েছে বলে জানা গেছে। 

সোমবার এ ধরনের বেশ কয়েকটি অভিযোগ পাওয়া গেছে বলে জানান চট্টগ্রাম জেলা প্রশাসকের স্টাফ অফিসার রাজিব হোসেন।  তিনি বলেন, ডিসি স্যারের সরকারি মোবাইল নম্বর ক্লোন করে সকাল  থেকে কয়েকজন ব্যক্তিকে কল দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।  বিষয়টি আইন-শৃঙ্খলা বাহিনীকে জানানো হয়েছে। 

প্রসঙ্গত, গত বছরের ১৪ জুলাই জেলা প্রশাসকের সরকারি নম্বর ক্লোন করে চট্টগ্রাম সিটি করপোরেশনের একজন কাউন্সিলরের কাছে চাঁদা দাবির অভিযোগ পান জেলা প্রশাসক মো. ইলিয়াস হোসেন।  সেই সময়  মোবাইল অপারেটর এবং আইনশৃঙ্খলা বাহিনীর পক্ষ থেকে জানানো হয়, স্পুফিং (কম্পিউটার সিস্টেমের মাধ্যমে নম্বর নকল) করে এ কাজ করেছিলো দুষ্কৃতকারীরা। 


keya