১১:৫৬ এএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রোববার | | ১৫ মুহররম ১৪৪১




মাতারবাড়ীতে হচ্ছে আধুনিক মডার্ণ ফায়ার সার্ভিস স্টেশন

০৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:৫৮ এএম | নকিব


সরওয়ার কামাল, মহেশখালী প্রতিনিধি : মহেশখালী উপজেলার মাতারবাড়ী ইউনিয়নে হচ্ছে দেশের আধুনিক মডার্ণ ফায়ার সার্ভিস স্টেশন। 

দেশের বৃহত্তর কয়লা বিদ্যুৎ প্রকল্পের শতভাগ নিরাপত্তা নিশ্চিত করতেই উদ্যোগ নিয়েছে সরকার।  যার সুফল হবে স্থানীয়রাও। 

দীর্ঘদিন পর হলেও এলাকার বাসিন্দাদের একটি প্রাণের দাবী বাস্তবায়ন হতে যাচ্ছে।  ওই মডার্ণ ফায়ার সার্ভিস স্টেশনের জায়গা পরিদর্শন করেছেন উচ্চ পর্যায়ের একটি টিম। 

৭ই সেপ্টেম্বর দুপুরে মডার্ন ফায়ার সার্ভিস স্টেশনের স্থান নির্ধারনের জন্য পরিদর্শনে ছিলেন- আধুনিক মডার্ণ ফায়ার সার্ভিস স্টেশনের  প্রকল্প পরিচালক শহীদ আতাহার, মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার মোঃ জামিরুল ইসলাম, কক্সবাজার ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক মোঃ আবদুল মালেক, মহেশখালী উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অংগ্যজাই মারমা ,মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোহাম্মদ উল্লাহ,কানুনগো আবদু রহমান প্রমুখ।  

মাতারবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাস্টার মোঃ উল্লাহ বলেন-মহেশখালীর দক্ষিণ প্রান্তে যে ফায়ার সার্ভিস স্টেশনটি আছে সেখান থেকে মাতারবাড়ীর দূরুত্ব অনেক বেশি।  যে কোন দূর্ঘটনায় দ্রুত সেবা দেয়া সম্ভব নয়। 

এছাড়া বিভিন্ন মেগা প্রকল্প এখানে হচ্ছে।  তাই সরকার আমাদের এলাকায় একটি আধুনিক মডার্ণ ফায়ার সার্ভিস স্টেশন করার ঘোষণা দিয়েছেন। 


keya