৪:০৬ পিএম, ১৬ ডিসেম্বর ২০১৯, সোমবার | | ১৮ রবিউস সানি ১৪৪১




সব শ্রেণী পেশার লোকের ভালবাসায় জমির উদ্দিন পরভেজের ব্যতিক্রমধর্মী জম্মদিন পালন

১১ সেপ্টেম্বর ২০১৯, ১০:০৩ এএম | নকিব


প্রদীপ শীল, রাউজান প্রতিনিধি : রাজনীতিতে বার বার মানবতার ফেরিওয়ালা হিসাবে সাধারণ মানুষের কাতারে জনপ্রিয় হয়ে উঠা যুব নেতা জমির উদ্দিন পরভেজের ব্যতিক্রমধর্মী জম্মদিন পালিত হয়েছে রাউজানে। 

১০ সেপ্টেম্বর সকাল থেকে বিকাল পষর্ন্ত জম্মদিনে নানা আয়োজন করেন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, সামাজিক সংগঠন ব্রাদার্স ও সেন্টাল বয়েজ।  জম্মদিনে গতানুগতিক কেক কাটার পরিবর্তে হত দরিদ্র মানুষের মাঝে খাওয়ার বিতরণ, রিক্সা চালকদের মাঝে ইনোফর্ম পোষাক ও সাথে ছাতা বিতরণ,  এতিমের মাঝে উন্নত খাওয়া বিতরণ, দোয়া মাহফিলের মধ্যদিয়ে শেষ হয় জম্মদিন। 

উপজেলা যুবলীগের সভাপতি পৌরসভার প্যানেল মেয়র জমির উদ্দিন পারভেজের জম্মদিন উপলক্ষে সকালে ব্রাদার্স  মুন্সিরঘাটাস্থ দলীয় কার্যালয়ের সামনে কিক্সা চালকদের মাঝে পোষাক ও ছাতা বিতরণ করেন। 

এখান থেকে রিক্সা চড়ে জমির উদ্দিন পারভেজ শোভাযাত্রা সহকারে মাস্টার দা সূর্য সেন চত্তরে গিয়ে পথ শিশুদের মাঝে উন্নত খাওয়া বিতরণ করেন। 

সেখানে বিভিন্ন সংগঠনের পক্ষে ফুল দিয়ে প্রিয় নেতাকে জম্মদিনের শুভেচ্ছা জানান। 

এর আগে রাউজান কলেজ জামে মসজিদে দোয়া মাহফিল করেন গাউছিয়া কমিটি।  রাউজান উপজেলা ছাত্রলীগ ও পৌর ছাত্রলীগের উদ্যোগে জমির উদ্দিন পারভেজের জম্মদিন পালন করে দলীয় কার্যালয়ে।  তারা গরীব অসহায় মানুষের মাঝে খাওয়ার বিতরণ করেন। 

বিকালে রাউজান গিরি ছায়ায় জমির উদ্দিন পারভেজের জম্ম বার্ষিকী পালন করে রাবার বাগার স্পোর্টিং ক্লাব নামে একটি ক্রীড়া সংগঠন। 

সেখানে জমির উদ্দিন পারভেজ উপস্থিত থেকে নানা অনুষ্ঠানে অংশ নেন।   তারা দোয়া মাহফিলের মাধ্যমে জন্মদিবসের কার্যক্রম শুরু করেন।  কেক কাটা, ক্রেষ্ট প্রদান ও বঙ্গবন্ধু আত্ম জীবনী বিতরণ করে তারা। 

এসময় উপস্থিত ছিলেন রাউজান উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আনোয়ারুল ইসলাম, যুগ্ম সম্পাদক বশির উদ্দিন খান, পৌর আওয়ামীলীগের সভাপতি নজরুল ইসলাম চৌধুরী, পৌর আওয়ামীলীগের সহ সভাপতি জসিম উদ্দিন, পৌর কাউন্সিলর জানে আলম জনি, আওয়ামীলীগ নেতা মুছা আলম খান, হারুন আর রশিদ টিপু, জাহাঙ্গীর আলম, মোফাজ্জল হোসেন, আবদুল লতিফ, যুবলীগের সহ সভাপতি সারজু মোহাম্মদ নাছের, যুবলীগ নেতা তপন দে,  জাবেদ রহিম, ফোরকান উদ্দিন টিপু পৌর যুবলীগ সভাপতি হাসান মোহাম্মাদ রাসেল, সাধারণ সম্পাদক জিয়াউল হক রোকন, যুরলীগ নেতা আবু ছালেক, সাবেক ছাত্র নেতা দিপলু দে দিপু, উপজেলা ছাত্রলীগের সভাপতি জিল্লুর রহমান মাসুদ, সাধারন সম্পাদক সাখাওয়াত হোসেন চৌধুরী, পৌর ছাত্রলীগের সভাপতি অনুপ চক্রবর্তী,  সাধারন সম্পাদক মোহাম্মাদ আসিফ, রাউজান কলেজ ছাত্রলীগের সভাপতি আরামান সিকদার, সাধারণ সম্পাদক ফয়সল মাহামুদ প্রমুখ।