১২:৪৫ পিএম, ১৫ সেপ্টেম্বর ২০১৯, রোববার | | ১৫ মুহররম ১৪৪১




নাটোরে শিল্পমালিক সুমিতি সদস্যদের নিয়ে কর্মশাল ও সুমিতি ৪০ জনকে হেলমেট বিতরণ

১১ সেপ্টেম্বর ২০১৯, ০১:৫১ পিএম | নকিব


মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি : নাটরের হরিশপুর বাইপাস এর বাংলাদেশ ইঞ্জিনিয়ারিং শিল্প মালিক সমিতির অফিস(BEIOA) কক্ষে ব্র‍্যাক এর দক্ষতা উন্নয়ন কর্মসূচির প্রোগ্রেস প্রকল্প এর উদ্যেগে হালকা প্রকৌশল শিল্প মালিকদের জেন্ডার এবং সামাজিক অন্তর্ভুক্তিকরন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার দুপুরে শিল্পমালিক সুমিতি অফিসে প্রো পুওর গ্রোথ অব রুরাল এন্টারপ্রাইজেজ থ্রু সাসটেইনেবল স্কিলস ডেভেলপমেন্ট-প্রোগ্রেস স্কিলস ডেভেলপমেন্ট প্রোগরাম ব্র্যাকের আয়োজনে ইউরোপীয়ান ইউনিয়ন এর অর্থায়নে জেন্ডার ও সামাজিক অন্তর্ভুক্তিকরণ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন জেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ আনিসুর রহমান,কর্মশালাটি পরিচালনা করেন ব্র‍্যাকের দক্ষতা উন্নয়ন কর্মসূচির প্রোগ্রেস প্রকল্প এর ফিল্ড টেকনিক্যাল অফিসার মোঃ আশরাফুল ইসলাম এবং মোঃ আলী হায়দার (রুমেল) উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন জেলা ব্র‍্যাক  প্রতিনিধি মোমেনা খাতুন। 

এসময় মিল্পমালিক সমিতি ৪০ জন প্রোগ্রেস প্রকল্পের সদস্যদের মাঝে ৪০ টি হেলমেট ও কালো চশমা তুলে দেওয়া হয়। 

প্রধান অতিথি আনিসুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছেন কর্মপ্রচেষ্টার মধ্যেমে, আমরা সর্বোত্ত চেষ্টা করবো দেশের জন্য কাজ করতে এবং দেশটা এগিয়ে নিতে যাতে বাংলাদেশটা বিশ্বের দরবারে মাথা উচু করে দাঁড়াতে পারে। 


keya