৭:৫৫ পিএম, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার | | ২২ সফর ১৪৪১




নগরীতে র‌্যাব-৭ এর অভিযানে মহিলা মাদক ব্যবসায়ী আটক

১৪ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৪৯ এএম | নকিব


নকিব ছিদ্দিকী, চট্টগ্রাম : চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন বাজার এলাকায় অভিযান চালিয়ে ৩,৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ০১ জন কে আটক করেছে র‌্যাব। 

চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যমে জানতে পারে যে, চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন বাজারস্থ স্টেশনরোডের দক্ষিণপার্শ্বে নিজাম হোটেলের সামনে ফুটপাতের উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে। 

উক্ত সংবাদের ভিত্তিতে গত ১২ সেপ্টেম্বর সময় র‌্যাবের একটি আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী তৃষা ইসলাম রনী @ তানজিলা (৩২), পিতা- মোঃ রমিজ মোল্লা, গ্রাম- মাওয়া দক্ষিণ, পোষ্ট- মেদিনী মন্ডল, থানা- লৌহজং, জেলা- মুন্সীগঞ্জ’কে গ্রেফতার করা হয়। 

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে মহিলা র‌্যাব সদস্য দ্বারা আটককৃত আসামীর দেহ এবং হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ব্যাগের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৩,৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। 

গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগ সাজশে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে।  উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১৭ লক্ষ ৪৭ হাজার ৫০০ টাকা।  

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।