৮:২২ পিএম, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার | | ২২ সফর ১৪৪১




৩ দিন পর বান্দরবানে নিখোঁজ নারীর শ্রমিকের লাশ চকরিয়ার মানিকপুর থেকে উদ্ধার

১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৪:১৮ পিএম | নকিব


 রিমন পালিত, বান্দরবান প্রতিনিধিঃ  ৩ দিন পর বান্দরবানে নিখোঁজ নারীর শ্রমিকের লাশ চকরিয়ার মানিকপুর থেকে উদ্ধার করা হয়েছে। 

১৫ সেপ্টেম্বর রবিবার সকালে চকরিয়া মানিকপুর ঘাট সংলগ্ন এলাকা  লাশটি দেখা গেলে এলাকাবাসি, পুলিশ, নিখোঁজ লাশের  স্বজনদের সহায়তায় লাশটি উদ্ধার করা হয়।  নিহতের নাম ছানেয়ারা বেগম (৩০)। 

এদিকে গতকাল  এলাকাবাসীর সহায়তায় মাতামুহুরী নদীর চৈক্ষ্যং খালের মুখ এলাকা থেকে আরেক নিখোঁজ নারী শ্রমিক মুন্নী আক্তারের (২৬) লাশ উদ্ধার করা হয়। 

নিখোঁজ লাশের পরিবারের সাথে যোগাযোগ করলে তারা জানান  চকরিয়া মানিকপুর ঘাট সংলগ্ন এলাকায় ছেনোয়ারা বেগমের  লাশটি পরে থাকতে দেখলে এলাকাবাসি তা পুলিশকে অবহিত করে,  পরে পুলিশ তা আলিকদম থানায় অবহিত করলে ছেনোয়ারা বেগমের আত্মীয়স্বজন লাশ উদ্ধারের জন্য ঘটনাস্থলে গমন করেন লাশটি সনাক্ত করে।  

 এই বিষয়ে আলীকদম থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী রকিব উদ্দিনের সাথে যোগাযোগ করলে তিনি জানান ,  ছেনোয়ারা বেগমের স্বজনদের মাধ্যমে লাশ শনাক্ত করা হয়েছে তারা এটি তার বলে চিনতে পেরেছেন।   বর্তমানে লাশটি ময়না তদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  এ বিষয়ে আলীকদম থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। 

উল্লেখ্য যে গত ১২ সেপ্টেম্বর  আলিকদমের মাতামুহুরী নদী পার হওয়ার সময় পানিতে ডুবে ছেনোয়ারা বেগম নদীতে  নিখোঁজ হয়েছিল।