১:৪১ পিএম, ২১ অক্টোবর ২০১৯, সোমবার | | ২১ সফর ১৪৪১




বান্দরবানের রুমায় সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক অপহরণ ৫

১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৫:২৩ পিএম | নকিব


রিমন পালিত, বান্দরবান প্রতিনিধিঃ  বান্দরবানের রুমায়  সশস্ত্র সন্ত্রাসী কর্তৃক ছয় উপজাতীকে অপহরণ হয়েছে।  আজ ১৫ সেপ্টেম্বর দুপুর ১ টার দিকে এই ঘটনা ঘটে। 

অপহরনকারি ব্যাক্তিরা হল১।  বাসিং অং মারমা ( ৩০), ২।  হ্লামং মারমা (৪৯),৩। মংগ্যাই মারমা (৫৮), ৪। চিংথোয়াই  মারমা (৫৪), ৫। থোয়াই মারমা (৬২), সামাখাল পাড়া

এলাকাবাসী জানান রুমা উপজেলার সামাখাল এলাকায় পাড়ায় অস্ত্রধারী ১০-১২ জন  সশস্ত্র সন্ত্রাসী উক্ত এলাকার ইউপি চেয়ারম্যান তাদের পাড়ায় আছে কিনা তা জিজ্ঞেস করেন পাড়াবাসি কে।  

পাড়াবাসী কোন জবাব দিতে না পারায় কয়জনকে ভয়-ভীতি প্রদর্শন করেন।   পরে ইউপি চেয়ারম্যান শৈমং মারমাকে   না পেয়ে এলাকার ৫ জন লোককে সশস্ত্র সন্ত্রাসীরা এলাকা থেকে তুলে নিয়ে যায়।  

এদিকে এ ঘটনাকে কেন্দ্র করে আতংক ছড়িয়ে পড়েছে সম্পূর্ণ পাড়াবাসীর  মাঝে।  ভয়ে পাড়া ছেড়ে বর্তমানে পালিয়ে যাচ্ছে আতংকে সকল এলাকাবাসী।   তারা আরো হুমকি প্রদান করে চেয়ারম্যান কে না পাওয়া গেলে আরো লোককে তারা তুলে নিয়ে যাবে।  এলাকার সাধারন জনসাধারণ বর্তমানে প্রশাসনে সহযোগিতা কামনা করছে। 

 এই বিষয়ে রুমা থানার অফিসার ইনচার্জ ওসি আবুল কাশেমের সাথে কথা বললে তিনি জানান আমরা ঘটনাটি শুনতে পেয়েছি, বর্তমানে আমরা উদ্ধার অভিযানের যাচ্ছি।  পুলিশ এই বিষয়ে সদা  তৎপর রয়েছে,  আমরা আশা করছি পুলিশ ও সেনাবাহিনীর যৌথ অভিযানের মাধ্যমে আমরা খুব দ্রুত অপহরনকারী ব্যক্তিদের উদ্ধার করে নিরাপদে ফিরিয়ে নিয়ে আসতে পারবো।