১:৩৭ পিএম, ২১ অক্টোবর ২০১৯, সোমবার | | ২১ সফর ১৪৪১




বান্দরবানে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট’র উদ্বোধন

২৩ সেপ্টেম্বর ২০১৯, ১০:২৫ এএম | নকিব


রিমন পালিত: বান্দরবান প্রতিনিধি :বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট অনুর্ধ্ব-১৭ এর শুভ উদ্বোধন করা হয়েছে। 

রবিবার (২২ সেপ্টেম্বর) বিকাল ৩টায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসনের আয়োজনে বান্দরবান জেলা স্টেডিয়ামে এই খেলার শুভ উদ্বোধন হয়। 

উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ শামীম হোসেন সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে ছিলেন পুলিশ সুপার মোঃ জাকির হোসেন মজুমদার। 

অন্যান্যদের মধ্যে পৌর মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী, লামা পৌর মেয়র মোঃ জহির ইসলাম, লামা উপজেলা নির্বাহী অফিসার নূর-এ জান্নাত রুমি, পৌর কাউন্সিলর দীলিপ বড়ুয়া, সৌরভ দাশ শেখর, মোঃ হাবিবুর রহমান খোকনসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সংবাদকর্মী এবং খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।  

উদ্বোধনী খেলায় (বালিকা অনূর্ধ্ব- ১৭) ২-০ গোলে বান্দরবান সদর উপজেলা দলকে হারিয়ে লামা উপজেলা বিজয় লাভ করে।  এবারের খেলায় জেলার বালক এবং বালিকা উভয় ৮টি দল অংশ নেবে।  পাঁচ দিনব্যাপী এই ফুটবল প্রতিযোগিতায় প্রতিদিন চারটি দলের খেলা অনুষ্ঠিত হবে।  আগামী ২৬ সেপ্টেম্বর বালক এবং বালিকা দলের সমাপনী খেলা ও পুরস্কার বিতরণীর মধ্যদিয়ে এই টুর্ণামেন্ট সমাপ্ত হবে।