৮:৫০ পিএম, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার | | ২২ সফর ১৪৪১




বকশীগঞ্জের সীমান্তবর্তী এলাকায় ইয়াবাসহ ১ জন আটক

২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৩:৫৭ পিএম | নকিব


 তানভীর আহমেদ হীরা, জামালপুর প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জ উপজেলায় ৩ হাজার ৫৩৩ পিছ ইয়াবাসহ মো: বাবু মিয়া(২৫) ওরফে গোলজার নামে এক যুবককে আটক করেছে বিজিবি। 

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে সীমান্তবর্তী ধানুয়া কামালপুর থেকে ইয়াবাসহ ওই যুবককে আটক করে বিজিবি।  

আটক মো: বাবু মিয়া ওরফে গোলজার(২৫) পার্শ্ববর্তী কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার বেপারীপাড়া গ্রামের মৃত ফয়জার রহমানের ছেলে।  

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে জামালপুর ব্যাটালিয়ন (৩৫ বিজিবি) এর অধিনায়ক লেঃ কর্নেল এস এম আজাদ, এসইউপি’র দিক নির্দেশনায় ধানুয়া কামালপুর বিওপির কোম্পানী কমান্ডার সুবেদার আব্দুর রাজ্জাকের নেতৃত্বে ধানুয়া কামালপুর বাজারে অভিযান চালায় বিজিবি। 

অভিযানের সময়  কুড়িগ্রামের রৌমারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী পলি পরিবহন বাসে তল্লাসি চালিয়ে ৩ হাজার ৫৩৩ পিছ ইয়াবা উদ্ধার করে।  এ সময় ওই যুবকের কাছে ইয়াবা একটি মোবইল পাওয়ার ব্যাংক এবং নগদ ১,২৮০/- টাকাসহ আটক করে বিজিবি। জব্দকৃত মালামালের বাজার মুল্য ১০লাখ ৬২ হাজার ৯৮০ টাকা ।  পরে আসামীকে বকশীগঞ্জ থানা পুলিশের কাছে সোর্পদ করা হয়েছে । 

জামালপুর ৩৫ বিজিবি’র অধিনায়ক লে: কর্ণেল এস এম আজাদ ইয়াবাসহ এক যুবককে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেছেন, মাদক পাচার রোধে বিজিবি সবসময় তৎপর রয়েছে।