১:৩২ পিএম, ২১ অক্টোবর ২০১৯, সোমবার | | ২১ সফর ১৪৪১




বান্দরবানে ২৬ বীর সেনা জোনের সহায়তায় গরীব দুস্থদের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা

৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৫৫ পিএম | নকিব


রিমন পালিত,  বান্দরবান প্রতিনিধি: মানবতার সেবাই প্রতিনিয়ত দেশ বিদেশে গরীব দুস্থ মানুষের পাশে থেকে কাজ করছে বাংলাদেশ সেনাবাহিনী। 

আর তাই ধারাবাহিকতায় বান্দরবানে ২৬বীর সেনা জোনের সহায়যোগিতায় এলাকার গরীবদের মাঝে বিনামুল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে ।  

 সোমবার সকাল থেকে দিনব্যাপী বান্দরবান ৮নং বাকিছড়ার রাবার বাগান এলাকায় গরীব দুস্থদের মাঝে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান করা হয় ।  

বান্দরবান সেনা জোনের অধিনায়ক লে: কর্নেল আকতাউস সামি রাফি উপস্থিথিতে এই সময় বিনামূল্যে চিকিৎসা সেবাই আরো উপস্থিত ছিলেন ২৬ বীর সেনা জোনের অনান্য কর্মকর্তারা । 

দুর্গম এলাকায় সেনাবাহিনীর এই ধরনের মহৎ কাজকে সাধুবাদ জানিয়েছে এলাকায় চিকিৎসা নিতে আসা সকল গরীব দুস্থ মানুষ । 

তারা জানান দুর্গম এলাকা হওয়াতে তারা অনেক সময় বান্দরবানের হাসপাতালে যেতে যেতে অনেক রোগী মারা যান বিভিন্ন অসুস্থতার কারনে।  কিন্তু বাংলাদেশ সেনা বাহিনী তাদের বিভিন্ন  বিভিন্ন রকম চিকিৎসা দেওয়াতে তারা অনেক খুশি ।  পাড়াবাসীরা আরো জানান বাংলাদেশ সেনাবাহিনী খুব ভাল ভাবে তাদের যন্ত সহকারে চিকিৎসা সেবা প্রদান করেন এবং বিনামূল্যে ওষুদ ও প্রদান করে থাকেন । 

তাই বান্দরবানে চিকিৎসা সেবা থেকে শুরু করে সকল মানুষের সুখে দুখে সকল কিছুতে বাংলাদেশ সেনাবাহিনী পাহাড়ী বাঙ্গালী সকল মানুষের জন্য কাজ করে যাচ্ছে বলে দাবি স্থানীয়দের।  তারা আরো জানান সেনাবাহিনীর মত সকল প্রশাসন যদি দুস্থ মানুষের সেবাই এগিয়ে আসে তাহলে দেশ খুব দ্রুত উন্নতির দিকে এগিয়ে যাবে ।