৭:৫৪ পিএম, ২২ অক্টোবর ২০১৯, মঙ্গলবার | | ২২ সফর ১৪৪১




সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তির দাবীতে নান্দাইলে জাসদের মানববন্ধন

৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৬:০২ পিএম | নকিব


মো. শাহজাহান ফকির, নান্দাইল, ময়মনসিংহ প্রতিনিধি : ময়মনসিংহের নান্দাইল উপজেলা জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ) রোববার কেন্দ্রীয় আন্দোলনের কর্মসূচী হিসাবে ‘সুশাসনের জন্য রাজনৈতিক চুক্তির দাবীতে’ উপজেলা সদরে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। 

নান্দাইল উপজেলা শাখা জাসদের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হান্নানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মো: আমরু মিয়ার সঞ্চালনায় উপজেলা পরিষদের সামনে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়কে ঘন্টাব্যাপী মানবন্ধন অনুষ্ঠিত হয়। 

‘সুশাসনের চুক্তি চাই-গণতন্ত্রের বিকাশ চাই’ বাস্তবায়ন লক্ষ্যে মানববন্ধনে সরকারী অফিস-আদালতে ঘুষ-দূর্নীতি-অনিয়ম-অপচয় বন্ধ ও উন্নয়নের সুফল রক্ষা এবং প্রশাসনকে সাধারন মানুষের ন্যায় বিচার ও প্রতিকার পাওয়ার সাংবিধানিক অধিকার সুনিশ্চিত করার দাবীতে বক্তব্য রাখেন জাসদের সংগ্রামী নেতা মো.আমরু মিয়া, জাসদ যুব জোটের সভাপতি আজহারুল ইসলাম খোকন, চন্ডিপাশা ইউনিয়ন জাসদের সভাপতি আনিসুর রহমান, মোয়েজ্জমুপুর ইউনিয়ন সভাপতি আ: ছাত্তার, মুশুল্লী ইউনিয়ন সভাপতি আ: কাইয়ূম, জাসদ ছাত্রনেতা আরিফ খান জয় প্রমুখ।  উক্ত মানবন্ধনে উপজেলাইউনিয়ন ও ওয়ার্ড পর্যায়ের জাসদ নেতৃবৃন্দ যোগদান করে।