৪:৪০ এএম, ২০ অক্টোবর ২০১৯, রোববার | | ২০ সফর ১৪৪১




মহেশখালীতে পেঁয়াজের বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযানে ২৫ হাজার টাকা জরিমানা

০৬ অক্টোবর ২০১৯, ১১:০৮ এএম | নকিব


সরওয়ার কামাল, মহেশখালী প্রতিনিধি : মহেশখালী উপজেলার গোরাকঘাটা ও বড় মহেশখালী নতুন বাজারে পেঁয়াজের দাম বেশি নেওয়া ও পণ্যের মূল্য তালিকায় মূল্য নির্ধারণ না থাকায় ভ্রাম্যমান আদালত অভিযানে  ২৫ হাজার টাকা জরিমানা করেছেন মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ জামিরুল ইসলাম। 

৫ই অক্টোবর বিকাল ৪টায় ভ্রাম্যমান আদালত অভিযানে গোরাকঘাটা বাজারের সুমন ষ্টোর নামে এক দোকানদার পিয়াঁজ প্রতিকেজি ৮০ থেকে ৯০ টাকা করে বিক্রি করায় ৫০০০ টাকা এবং পণ্যের মূল্য তালিকায় নির্ধারিত মূল্য না থাকায় ৫০০০ টাকা, বড় মহেশখালী নতুন বাজারের তিনটি পিয়াঁজেরর দোকান থেকে ১৫০০০ টাকা সহ ২৫০০০ টাকা জরিমানা করেছেন তিনি। 

এসময় উপস্থিত ছিলেন, মহেশখালী থানার এসআই মুজিবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি ইউনিট, মহেশখালীত উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ের গোপনীয় শাখার সহকারী শিমুল কান্তি দে। 

অভিযান পরিচালনাকালে মহেশখালী উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট, মোঃজামিরুল ইসলাম দোকানদারগণকে পেঁয়াজের দাম প্রতিকেজি ৭০ টাকার মধ্যে বিক্রি এবং প্রতিটি দোকানে পণ্যের মূল্য তালিকায়  মূল্য নির্ধারণ করার জন্য নির্দেশ দেন।