১:৩৪ এএম, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১




নগরীতে র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সন্ত্রাসী নিহত

১৪ অক্টোবর ২০১৯, ১১:৫৩ এএম | নকিব


এসএনএন২৪.কম:  নগরের আগ্রাবাদ এলাকায় র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) সদস্যদের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ স্থানীয় ‘চাঁদাবাজ ও সন্ত্রাসী’ খোরশেদ আলম (৪৫) নিহত হয়েছেন। 

রোববার রাত সাড়ে ৯টার দিকে আগ্রাবাদের ওয়ার্ল্ড ট্রেড সেন্টারের পাশে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে বলে  জানান র‌্যাব-৭ এর মিডিয়া অফিসার সহকারী পু্লিশ সুপার মো. মাশকুর রহমান। 

নিহত খোরশেদ আলম আগ্রাবাদের পাঠানটুলী এলাকার শফিক আহমেদের ছেলে।  খোরশেদ নিজেকে সরকার দলীয় সমর্থক হিসেবে প্রচার করে চাঁদাবাজি করতেন বলে জানিয়েছে র‌্যাব। 

খোরশেদ আলমের বিরুদ্ধে হত্যা, ডাকাতি, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ৮টি মামলা রয়েছে বলে তথ্য দেন র‌্যাব কর্মকর্তা তারেক আজিজ। 

ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলবার, একটি ওয়ান শ্যুটারগান ও বিপুল পরিমাণ গুলি উদ্ধার করা হয়েছে বলে জানান অভিযানে থাকা র‌্যাবের সহকারী পু্লিশ সুপার কাজী মোহাম্মদ তারেক আজিজ। 

তিনি বলেন, অস্ত্র নিয়ে খোরশেদ আলম ও তার সহযোগীদের অবস্থান জানতে পেরে অভিযান চালানো হয়।  পরে র‌্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়ে খোরশেদ।  র‌্যাবও পাল্টা গুলি করে।  পরে ঘটনাস্থল থেকে তার গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করা হয়। 


keya