৩:২৭ এএম, ২৩ নভেম্বর ২০১৯, শনিবার | | ২৫ রবিউল আউয়াল ১৪৪১




চাঁপাইনবাবগঞ্জ ভোলাহাটে স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতার উদ্বোধন

১৯ অক্টোবর ২০১৯, ০২:৩৭ পিএম | নকিব


মো. আশরাফুল ইসলাম,চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : “মাদক মুক্ত সমাজ চাই, সবাই মিলে খেলতে যাই” প্রতিপাদ্যে চাঁপাইনবাবগঞ্জের ভোলাহাট উপজেলায় পোল্লাডাঙ্গা স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা-২০১৯ এর শুভ উদ্বোধন করা হয়েছে।  

এ উপলক্ষ্যে শুক্রবার বিকাল ৪টায় পেল্লাডাঙ্গা দীন মোহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে এই খেলার আয়োজন করে ভোলাহাট পোল্লাডাঙ্গা স্বর্ণকাপ ফুটবল প্রতিযোগীতা পরিষদ। 

এ সময় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন ভোলাহাট উপজেলা পরিষদের চেয়ারম্যান ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও ভোলাহাট মহিলা ডিগ্রী কলেজের প্রভাষক মো. রাব্বুল হোসেন। 

খেলায় অন্যান্যের মাঝে ভোলাহাট উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. আশরাফুল হক চুন্নু, ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. নাসির উদ্দিন মন্ডল, ৩ নং ভোলাহাট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো, আলাউদ্দিন, ভোলাহাট উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক মো. তোহিদুল ইসলামসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।  

এদিকে শুক্রবার বিকালে ৩ নং দলদলি ইউনিয়ন পরিষদ ছাত্রলীগের সাবেক ধর্ম বিষয়ক সম্পাদক রবিউল ইসলাম পলাশ এবং সাবেক ছাত্রলীগ নেতা সেলিম রেজা মুক্তার ধারাভাষ্যে খেলায় অংশগ্রহণ করেন ভোলাহাট স্পোর্টস ঢাকা এবং ভোলাহাট বজরাটেক নবীন সংঘ ফুটবল দল। 

খেলার প্রথম ৩০ সেকেন্ডে ভোলাহাট বজরাটেক নবীন সংঘ ফুটবল দল ভোলাহাট স্পোর্টস ঢাকাকে ১ গোল দিয়ে জয়ের মালা ছিনিয়ে নেয়। 

মাঠে খেলা পরিচালনা করেন পোলাডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক  মো. তরিকুল ইসলাম।  মাসব্যাপি এই খেলায় ২৭টি দল অংশগ্রহণ করছে।  


keya