৮:১১ এএম, ১৮ নভেম্বর ২০১৯, সোমবার | | ২০ রবিউল আউয়াল ১৪৪১




পাঁচদফা দাবিতে মডেল ফারিয়া চকরিয়ার মানববন্ধন

২০ অক্টোবর ২০১৯, ১০:২০ এএম | নকিব


শাহজালাল শাহেদ, চকরিয়া প্রতিনিধি : কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে পাঁচদফা দাবি আদায়ের লক্ষ্যে বাংলাদেশ ফার্মাসিউটিক্যালস রিপ্রেজেন্টেটিভস এসোসিয়েশন চকরিয়া মডেল ফারিয়ার উদ্যোগে শনিবার ১৯অক্টোবর সকাল ১০টায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এক বিশাল মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। 

কর্মসূচির মূল প্রতিপাদ্য বিষয় ছিল- “অধিকার আদায়ে আমরা সবাই একসাথে”। 

মডেল ফারিয়া চকরিয়া শাখার সভাপতি এস.এম ইলিয়াছের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক আনছার উদ্দিনের সঞ্চালনায় শান্তিপূর্ণ মানববন্ধন কর্মসূচির সমাবেশে বক্তব্য রাখেন উপদেষ্টা পরিষদের সদস্য মুহাম্মদ মনজুর আলম, সৈয়দ শামসুল আলম জুয়েল ও সাবেক সভাপতি শাহে ইমরান।  এসময় উপদেষ্টা পরিষদের সদস্য তোফাজ্জল হোাছাইন, নিপুল কুমার বিশ্বাস, মুহাম্মদ মহিউদ্দিন, আব্দুল হামিদসহ বিভিন্ন মেডিসিন কো¤পানির এরিয়া ম্যানেজার এবং এমপিওগণ উপস্থিত ছিলেন। 

সমাবেশে বক্তারা- ঔষধ কোম্পানির প্রতিনিধিদের চাকুরী সুনির্দিষ্ট নীতিমালাসহ ৫দফা দাবি বাস্তবায়নের প্রতি গুরুত্বারোপ করে বলেন, সরকারী নতুন বেতন স্কেল অনুযায়ী ৭ম গ্রেড সমপরিমান বেতন নির্ধারণ করতে হবে। 

বর্তমান মূল্যনীতি সামঞ্জস্য রেখে টি.এ/ ডি.এ ও অন্যান ভাতাদি প্রধান, চকারীর নিরাপত্তা ও নিশ্চয়তা বিধানসহ একটি সুনিদিষ্টি নীতিমালা প্রদান, ফারিয়াকে সরকার কর্তৃক স্বীকৃতি প্রদান ও সাপ্তাহিক ছুটিসহ সকল জাতীয় ছুটি ভোগের বিধান নিশ্চিত করার আহবান জানান।