৪:২৫ এএম, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১




নতুন নেতৃত্বে ইবির জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির

২৩ অক্টোবর ২০১৯, ০২:১৪ পিএম | নকিব


মুনজুরুল ইসলাম নাহিদ,ইবি প্রতিনিধি :ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) জামালপুর জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠিত হয়েছে৷

কমিটিতে আইসিটি বিভাগের ২০১৪-১৫ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আব্দুর রশীদ সভাপতি ও ম্যানেজমেন্ট বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের নাহরুল আলম সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন। 

পূর্বের কমিটির মেয়াদ শেষ হলে মঙ্গলবার (২২ অক্টোবর) সমিতির সদস্যদের প্রত্যক্ষ ভোটে আগামী এক বছরের জন্য তারা নির্বাচিত হন।  সমিতির এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। 

৩০ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন সহ-সভাপতি ওয়াজকুরুনী ইমরান, মোহাম্মদ আলী, রহমতুল্লাহ, ইসমাইল হোসেন, জাবির আল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল বাকী, আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক নুরুল্লাহ মেহেদী, সহ-সাংগঠনিক সম্পাদক তারিকুল ইসলাম। 

এছাড়াও অর্থ সম্পাদক  আনোয়ার হোসাইন শিশির,    দপ্তর সম্পাদক শাকিল রিয়ান, প্রচার সম্পাদক আরফান হোসাইন, শিক্ষা ও সাহিত্য সম্পাদক  তারিকুল ইসলাম, তথ্য ও প্রযুক্তি সম্পাদক  জাহিদ আল ইসলাম, ক্রীড়া সম্পাদক শামীম হোসাইন, আইন বিষয়ক সম্পাদক নাহিদ হাসান, সাংস্কৃতিক সম্পাদক আব্দুল মুকিত, ছাত্রী বিষয়ক সম্পাদক ওয়ালীউন্নাহার পূর্ণিমা, ধর্ম বিষয়ক সম্পাদক জাকারিয়া তালুকদার, সমাজকল্যান সম্পাদক আল মামুন, আপ্যায়ন সম্পাদক আকরাম হোসাইন প্রমুখ। 

এর আগে মঙ্গলবার বেলা ২ টায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনে প্রবীণ শিক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্পন্ন হয়।  বিদায়ী সভাপতি অলিউল্লাহ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আল কুরআন এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. আ ব ম সাইফুল ইসলাম সিদ্দিকী। 

বিশেষ অতিথি ছিলেন আরবি ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন ও ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রভাষক মাহবুবা সিদ্দিকা।  অনুষ্ঠানে শিক্ষাজীবন শেষ করা শিক্ষাজীবন শেষ করা শিক্ষার্থীদের বিদায়ী ক্রেস্ট প্রদান করা হয়।  পরে সমিতির সদস্যদের অংশগ্রহনে মধ্যাহ্ন ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। 


keya