১:৪৬ এএম, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১




পুলিশ সর্বোত্তম চেষ্টা করে মানুষের নিরাপত্তা নিশ্চিত করতেঃ ফজলে করিম চৌধুরী এমপি

২৬ অক্টোবর ২০১৯, ০৩:২৭ পিএম | নকিব


প্রদীপ শীল, রাউজান প্রতিনিধিঃ রাউজানের সাংসদ এবিএম ফজলে করিম চৌধুরী বলেছেন রাষ্ট্র ও সামাজিক নিরাপত্তার পূর্ব শর্ত শান্তি শৃঙ্খলা বজায় রাখা। 

পুলিশ সর্বোত্তম চেষ্টা করে মানুষের নিরাপত্তা নিশ্চিত করতে।  সাধারণ উচিৎ পুলিশকে নানা তথ্য দিয়ে সহযোগীতা করা। 

সেলক্ষ্য জনগনকে সম্পৃক্ত করে কমিউনিটি পুলিশ গঠন করছে সরকার।  পুলিশ ও জনতা মিলেমিশে কাজ করলে সন্ত্রাস নৈরাজ্য একদম জিরোতে চলে আসবে।  তিনি ২৬ অক্টোবর সকালে রাউজান থানার কমিউনিটি পুলিশিং ওপেন হাউজ ডে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এই ককথা বলেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার নূরে আলম মীনা, অতিরিক্ত পুলিশ সুপার মশিউর দৌলা, প্রধান বক্তা ছিলেন জেকে গ্রুপের চেয়ারম্যান শিল্পপতি জাহাঙ্গীর আলম,  কমিউনিটি পুলিশের সভাপতি চেয়ারম্যান সরোয়ার্দী সিকদারের সভাপতিত্বে ওরাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লার পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান একেএম এহসানুল হায়দার চৌধুরী বাবুল, চেয়ারম্যান রোকন উদ্দিন, এস আই নূর নবী, এস আই জাবেদসহ কমিউনিটি পুলিশিং এর কর্মকর্তারা। 

কমিউনিটি পুলিশিং হাউজ ডে উপলক্ষে সকালে থানারর মাঠে শান্তির প্রতিক পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করেন সাংসদ ফজলে করিম চৌধুরী।  এরপর এক শোভা যাত্রা বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ সত্ত্বরে গিয়ে শেষ হয়। 

এরপর একেএম ফজলুল কবির চৌধুরী অডিটোরিয়ামে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। 

পরে সাংস্কৃতিক প্রতিযোগিতায় ও কমিউনিটি পুলিশিং এ অবদানের জন্য পুরুস্কার প্রদান করেন প্রধান অতিথি। 


keya