১:৩১ এএম, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১




আহলে সুন্নাত ওয়াল জমা’আতের সম্মেলনে বক্তারা

মহানবী (দ.)’র শানে কটুক্তিকারীর সর্বোচ্চ শাস্তির দাবি

২৭ অক্টোবর ২০১৯, ১০:২২ এএম | নকিব


এসএনএন২৪.কম: আহলে সুন্নাত ওয়াল জমা’আত বাংলাদেশ বোয়ালখালী শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। 

শনিবার বোয়ালখালী উপজেলা সদরের একটি কমিউনিটি সেন্টারে সম্মেলনে অধ্যক্ষ শোয়াইব রেজার সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন আহলে সুন্নাত ওয়াল জমা’আতের কেন্দ্রীয় মহাসচিব পীরে ত্বরিকত সৈয়দ মছিহুদ্দোলা (ম.)।  

প্রধান অতিথি বক্তব্যে বলেন, সংখ্যাগরিষ্ঠ মুসলমানের দেশে মহানবী (স.) শানে কটুক্তি করছে একশ্রেণির ইসলাম বিদ্বেষীরা।  অথচ মদিনা সনদে মহানবী (দ.) একটি রাষ্ট্রে সকল ধর্ম বর্ণের মানুষের শান্তিপূর্ণ বসবাসের জন্য যে ঐতিহাসিক লিখিত সনদ রেখে গেছেন, তা বিশ্ববাসীর জন্য এক নির্ভেজাল অর্থবহ একমাত্র সনদ। 

তিনি বলেন, যারা সা¤প্রদায়িক স¤প্রীতি নষ্ট করতে উঠেপড়ে লেগেছে, তাদেরকে চিহ্নিত করতে হবে এবং সময়োপযোগী সিদ্ধান্ত গ্রহণ করতে হবে।  লক্ষকোটি মানুষের প্রাণের দাবী জাতীয় সংসদের আগামী অধিবেশনে মহানবী (দ.)’র শানে কটুক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড আইন পাশ করতে হবে। 

সংগঠক আকতার হোসেন তালুকদার ও আবদুন নবী আলকাদেরীর যৌথ সঞ্চালনায় সম্মেলনে বক্তব্য রাখেন অধ্যক্ষ আবদুর রহীম আলকাদেরী (ম.), সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান কাজী ওবায়দুল হক হক্কানী, আল্লামা মুফতি ফরিদুল আলম রেজভী, অধ্যক্ষ সাজেদুল্লাহ আজিজি, হাফেজ আহমদ আলকাদেরী, মাওলানা আবদুল গফুর, উপাধ্যক্ষ ইউনুচ মিয়া, অধ্যক্ষ মোজাম্মেল হক কুতুবী, ইউপি চেয়ারম্যান শফিউল আজম শেফু, মাওলানা আজিজুল হক রেজভী, মাওলানা ইলিয়াছ নক্শবন্দী, মাওলানা মাহফুজুল হক, আহমদুল হক মাইজভান্ডারী, অধ্যক্ষ জাহেদুল হক তালুকদার, উপাধ্যক্ষ আবদুল মান্নান, উপাধ্যক্ষ জালাল উদ্দীন ফারুকী, এম জসিম উদ্দীন প্রমুখ। 

ত্রি-বার্ষিক সম্মেলনে আলহাজ্ব অধ্যক্ষ আবদুর রহীম আলকাদেরীকে সভাপতি, কাজী ওবাইদুল হক হক্কানীকে সাধারণ সম্পাদক, আহমদুল হক মাইজভান্ডারীকে সাংগঠনিক সম্পাদক করে ১৫১সদস্য বিশিষ্ট আহলে সুন্নাত ওয়াল জমা’আত বোয়ালখালী শাখার কমিটি গঠন করা হয়। 


keya