৬:৪৯ এএম, ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার | | ১৭ রবিউল আউয়াল ১৪৪১




চাঁপাইনবাবগঞ্জে জাতীয় পার্টির সাংগাঠনিক সভা

০২ নভেম্বর ২০১৯, ১০:২৯ এএম | নকিব


মোঃআশরাফুল ইসলাম, চাপাইনবাবগঞ্জ প্রতিনিধি : কেন্দ্রীয় ও চাঁপাইনবাবগঞ্জ জেলা নেতৃবৃন্দদের নিয়ে জাতীয় পার্টির সাংগাঠনিক সভা হয়েছে চাঁপাইনবাবগঞ্জে। 

শুক্রবার জেলা শহরের একটি হোটেলে (শান্তির মোড়স্থ হোটেল আল নাহিদ ভবনের চাংপাই চাইনিজে) এ সভা অনুষ্ঠিত হয়। 

জাতীয় পার্টি জেলা শাখার আয়োজনে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংবিধান বিশেষজ্ঞ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী বিভাগীয় সাংগঠনিক কমিটির আহ্বায়ক অ্যাড. শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম। 

জাতীয় পার্টি চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাড. নজরুল ইসলাম সোনার সভাপতিত্বে সভার প্রধান বক্তা ছিলেন, সাবেক এমপি, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রাজশাহী বিভাগীয় সাংগাঠনিক কমিটির সদস্য সচিব আব্দুর রশিদ সরকার। 

জাতীয় পার্টি জেলা শাখার সাধারণ সম্পাদক মো. শাহ্জাহান আলীর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, সংসদ সদস্য ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান শরিফুল ইসলাম জিন্নাহ, সাবেক সংসদ সদস্য ও যুগ্ম-মহাসচিব নুরুল ইসলাম ওমর,  নাটোর জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও প্রেসিডিয়াম সদস্য মো. মজিবুর রহমান সেন্টু, ভাইস চেয়ারম্যান সরদার শাহ্জাহান, যুগ্ম মহাসচিব তোফাজ্জল হোসেন, সাবেক এমপি মুক্তিযোদ্ধা লুৎফর রহমান চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ। 

সভায় জাতীয় পার্টির চাঁপাইনবাবগঞ্জ জেলার বিভিন্ন উপজেলা ও পৌর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  বক্তারা প্রয়াত সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মোহাম্মদ এরশাদের অসমাপ্ত কাজকে সমাপ্ত করতে দলকে শক্তিশালী একটি সংগঠনে পরিনত করতে নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।