১:৩০ এএম, ২২ নভেম্বর ২০১৯, শুক্রবার | | ২৪ রবিউল আউয়াল ১৪৪১




পিতার জন্মদিনে সাংসদপুত্রের ব্যতিক্রমী উদ্যোগ

০৩ নভেম্বর ২০১৯, ১০:০৪ এএম | নকিব


এসএনএন২৪.কম:  রাউজান থেকে বার বার নির্বাচিত সাংসদ, রেলপথ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি (ভারপ্রাপ্ত) এ বি এম ফজলে করিম চৌধুরীর জন্মদিন উপলক্ষে ব্যতিক্রমী উদ্যোগ হাতে নিয়েছে উত্তর চট্টলার আলোচিত সংগঠন সেন্ট্রাল বয়েজ অব রাউজান। 

আগামী ৬ই নভেম্বর সাংসদের ৬৬তম জন্মদিনে মেধাবী শিক্ষার্থীদের নিয়ে এই আয়োজনে থাকছে সন্মাননা ও বৃত্তি প্রদান অনুষ্ঠান। 

সাংসদপুত্র, উদীয়মান রাজনীতিবিদ ও সমাজকর্মী ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে এই ব্যতিক্রমী আয়োজনে ঢাকা বিশ্ববিদ্যালয়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়, জগন্নাথ বিশ্ববিদ্যালয়, শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, নোয়াখালী, রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, ঢাকা মেডিকেল কলেজ, চট্টগ্রাম মেডিকেল কলেজ, সিলেট মেডিকেল কলেজ, রাজশাহী মেডিকেল কলেজ, বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বুয়েট), রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (রুয়েট), খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (কুয়েট), চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)সহ দেশের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় রাউজানের যে সকল মেধাবী শিক্ষার্থীরা উত্তীর্ণ হয়েছেন তাদেরকে সম্মাননা স্মারক ও মেধাবৃত্তি প্রদান করা হবে। 

কৃতি শিক্ষার্থীদের সন্মাননা প্রদান ছাড়াও যে সকল মেধাবী শিক্ষার্থী আর্থিকভাবে অস্বচ্ছল তাদেরকে মেধাবৃত্তি প্রদান করা হবে বলে জানিয়েছেন সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম। 

সংগঠনের সাধারণ সম্পাদক ইমতিয়াজ জামাল নকিব ও সাংগঠনিক সম্পাদক মঈনুদ্দিন জামাল চিশতি বলেন, সাংসদপুত্র, তরুণ প্রজন্মের অহংকার ফারাজ করিম চৌধুরী যুব জাগরণে যেভাবে একের পর এক প্রশংসনীয় উদ্যোগ বাস্তবায়ন করে চলেছেন তাতে করে আগামী দিনে কোনো মেধাবী শিক্ষার্থীকে আর্থিক সমস্যার কারণে নিজের কাঙ্খিত শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নের সুযোগ থেকে বঞ্চিত হবেনা। 

রাউজানের যে সকল মেধাবী শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়গুলোতে ভর্তি পরীক্ষায় মেধার স্বাক্ষর রেখে উত্তীর্ণ হয়েছেন তাদেরকে নিন্মের নাম্বারগুলোতে যোগাযোগ করতে সংগঠনের পক্ষ থেকে অনুরোধ করা হয়েছে। 

এসব নাম্বারে ০১৮১৫ ৩৭৩১৪৮, ০১৮২৯ ৯৯১৮১৭৬, ০১৮৬৫ ৭৬৪৪৬৫, ০১৮৫৬ ২০৭৮১৩ যোগাযোগ করে ব্যাতিক্রমী এ আয়োজনে অংশগ্রহণ করতে পারবেন মেধাবী শিক্ষার্থীরা


keya