৮:২১ এএম, ২০ নভেম্বর ২০১৯, বুধবার | | ২২ রবিউল আউয়াল ১৪৪১




নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান আসাদের বিরুদ্ধে মামলা দায়ের

০৪ নভেম্বর ২০১৯, ১০:৪১ এএম | নকিব


মো: রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি : চাঁদাবাজী ও মারপিটের অভিযোগ এনে নাটোরের নলডাঙ্গা উপজেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা আসাদুজ্জামান আসাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। 

নলডাঙ্গা উপজেলার বাঁশভাগ গ্রামের নজরুল ইসলাম কাজীর ছেলে আওয়ামী লীগ কর্মি ইউনুস কাজী বাদি হয়ে রবিবার দুপুরে নাটোরের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট খোরশেদ আলমের আদালতে মামলাটি দায়ের করেন। 

শুনানী শেষে বিচারক নলডাঙ্গা থানার ওসিকে তদন্ত করে আগামি ২ ডিসেম্বর প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন। 

বাদি পক্ষের আইনজীবী এডভোকেট আদিল খান জানান,নারায়ণগঞ্জের একটি মামলার তদ্বিরের জন্য নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আসাদ ২ লাখ টাকা দাবি করেন বাদি ইউনুস কাজীর কাছে।  ১ লাখ টাকা পরিশোধ করার কিছু দিন পর খরচ বাবদ আরো ১ লাখ টাকা দাবি করেন চেয়ারম্যান আসাদ। 

না পেয়ে গত ২৪ অক্টোবর চেয়ারম্যান আসাদ বাদিকে তার চেম্বারে ডেকে নিয়ে মারপিটের হুমকি দেয়। তবে উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বিকার করে বলেন বাদির কাছেই তিনি ৩০ হাজার টাকা পাবেন।  বাদির দেয়া চেক তার কাছে রয়েছে। 

টাকা পরশোধের কথা বললে রাজনৈতিক ভাবে হেয় করতে কারো দারা প্রভাবিত হয়ে ইউনুস কাজী এ মামলা করেছেন। সঠিক তদন্ত হলে সব কিছু বের হয়ে আসবে বলে দাবি করেন নলডাঙ্গা উপজেলা চেয়ারম্যান।