৮:১৯ এএম, ২০ নভেম্বর ২০১৯, বুধবার | | ২২ রবিউল আউয়াল ১৪৪১




এই জনপদে কেউ দূর্নীত করে বাঁচতে পারবেনা বাগাতিপাড়ায় বকুল এমপি

০৬ নভেম্বর ২০১৯, ১২:৪৩ পিএম | নকিব


মোঃ রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি ; উপজেলা মুক্তিযোদ্ধাদের উদ্যেগে মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ ও দুর্নীতি প্রতিরোধ শীষক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার সকাল ১১টার দিকে বাগাতিপাড়া উপজেলার জিমনেশিয়াম হল রুমে বাগাতিপাড়া উপজেলা মুক্তিযোদ্ধা বৃন্দদের আয়োজনে মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ ও দুর্নীতি প্রতিরোধ শীষক মতবিনিময়ে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন নাটোর-১ (লালপুর-বাগাতিপাড়া) আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। 

বাগাতিপাড়া উপজেলা নির্বাহী অফিসার  প্রিয়াংকা দেবী পাল এর সভাপতিত্বে মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ ও দুর্নীতি প্রতিরোধ শীষক আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল,নাটোর জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডার মোঃ আব্দুর রউফ সরকার, আগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল  মতিন , বাগাতিপাড়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মোল্লা সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও উপজেলা আওয়ামীলীগের সকল স্তরের নেতৃবৃন্দ। 

সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল বলেন, মাদক, সন্ত্রাস ,জঙ্গিবাদ ও দুর্নীতি মুক্ত বাগাতিপাড়া উপজেলা ।  এই জনপদে কেউ দূর্নীত করে বাঁচতে পারবেনা।  তাকে কঠোর শাস্তির আওতায় আনা হবে।