৪:৩৩ পিএম, ১৩ নভেম্বর ২০১৯, বুধবার | | ১৫ রবিউল আউয়াল ১৪৪১




শ্রীপুরে পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে নিহত-১ আহত-৫

০৬ নভেম্বর ২০১৯, ০১:৪২ পিএম | নকিব


আলফাজ সরকার আকাশ, শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধিঃ গাজীপুরের শ্রীপুরে পিকআপ-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এক যুবক নিহত হয়েছে। 

এ ঘটনায় আহত হয়েছেন আরো পাঁচজন।  এদের মধ্যে একজনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে।  

৬ নভেম্বর বুধবার ১১টার দিকে উপজেলার তেলিহাটি ইউনিয়নের মাওনা-বরমী আঞ্চলিক সড়কের টেপিরবাড়ী বাজার এলাকায় এ ঘটনা ঘটে।  

নিহত আবুল খায়ের (১৭) ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ থানার পাড়াগাতাশি গ্রামের জয়নাল আবেদীনের ছেলে।  সে শ্রীপুর পৌরসভার ১নং সিএন্ডবি বাজার এলাকার জালাল উদ্দিনের বাড়ীতে ভাড়া থেকে ইউনিলিভারের পরিবেশক রাজ কর্পোরেশনের ডেলিভারী ম্যান হিসেবে কাজ করতো। 

এ ঘটনায় আহতরা হলেন,ময়মনসিংহের নান্দাইল উপজেলার কাদিরপুর গ্রামের মৃত আ: রাসেদের ছেলে সুমন (২৯), একই জেলার হালুয়াঘাট উপজেলার সাতপাইজেনাটি গ্রামের উমতিয়াস আলীর ছেলে শফিকুল ইসলাম (৪০), নান্দাইল উপজেলার মৃত নাজিম উদ্দিনের ছেলে কাজিম উদ্দিন (৩৫), শাহজাহান (৪০) ও আহত অপর একজনের বিস্তারিত নাম ও ঠিকানা তাৎক্ষনিক ভাবে পাওয়া যায়নি।  এদের মধ্যে ৪জন মাছ ব্যবসায়ী বলে জানা গেছে।  

ঘটনার প্রত্যক্ষদর্শী জহিরুল ইসলামের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এস আই) নয়ন ভুঁইয়া জানান, বেলা ১১টার দিকে একটি পিক আপ (ঢাকামেট্টো-ন-১১-৫৭৪২) মাওনা থেকে বরমী বাজার হয়ে কাওরাইদের উদ্দেশ্যে টেপিরবাড়ী বাজার অতিক্রম করছিল।  এ সময় বিপরীত দিক থেকে মাছ নিয়ে আসা চার ব্যবসায়ীসহ মাওনা চৌরাস্তাগামী একটি অটোরিকশার সাথে পিক আপটির মুখোমুখি সংঘর্ষ হয়।  এতে ৬ জন গুরুতর আহত হলে ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।  সেখানে কর্তব্যরত চিকিৎসক আবুল খায়েরকে মৃত ঘোষণা করে । 

শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দায়িত্বরত চিকিৎসক ডা: মাহমুদ রহমান জানান, মৃত অবস্থায় আবুল খায়েরকে হাসপাতালে আনা হয়েছে।  এ ঘটনায় আহতদের চিকিৎসা দেয়া হচ্ছে বলেও জানান তিনি।  

এ ব্যাপারে শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, দুর্ঘটনার খবর অবগত হওয়ার সাথে সাথেই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।