১০:২৩ পিএম, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১




নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটির অনুমোদন

১২ নভেম্বর ২০১৯, ০১:১২ পিএম | নকিব


মো. শাহজাহান ফকির, নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি ;  বাংলাদেশ আওয়ামীলীগের উপজেলা সম্মেলনকে সামনে রেখে ময়মনসিংহের নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন প্রস্তুত কমিটির অনুমোদন দিয়েছে জেলা আওয়ামীলীগ। 

সোমবার কেন্দ্রীয় নির্দেশনা অনুযায়ী জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট জহিরুল হক খোকা ও সাধারন সম্পাদক মো. মোয়াজ্জেম হোসেন বাবুলের স্বাক্ষরিত দলীয় প্যাডে এই অনুমোদন দেন। 

এতে উপজেলা আওয়ামীলীগের সাবেক দুইবারের সাধারন সম্পাদক আলহাজ্ব শরাফ উদ্দিন ভূইয়াকে আহŸায়ক এবং উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন সাধারন সম্পাদক অধ্যাপক আবুল কাশেম লাভলুকে সদস্য সচিব, সাবেক দুই বারের সাংসদ মেজর জেনারেল অব: আব্দুস সালাম (আরসিডিএস পিএসসি),সাবেক সাংসদ মিসেস জাহানারা খানম ও বর্তমান টানা দুইবারের সাংসদ মো. আনোয়ারুল আবেদীন খান তুহিনকে সদস্য করে ৪৪ সদস্য বিশিষ্ট কমিটির অনুমোদন দেওয়া হয়েছে। 

দীর্ঘ ১৪ বৎসর পর নান্দাইল উপজেলা আওয়ামীলীগের সম্মেলন হতে যাচ্ছে বলে নেতৃবৃন্দের মাঝে উচ্ছাস, আখাঙ্কা ও জৌলস সহ যেন প্রাণবন্ত নতুন জীবন ফিরে পাচ্ছে আওয়ামীলীগের নেতাকর্মীরা। 

উক্ত সম্মেলন প্রস্তুত কমিটির অনুমোদনে জেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দকে ধন্যবাদ জানিয়ে আহŸায়ক আলহাজ্জ্ব শরাফ উদ্দিন ভুইয়া ও সদস্য সচিব অধ্যাপক আবুল কাশেম লাভলূ জানান, “দলের ত্যাগী, সৎ ও সাহসী নেতাকর্মীদের নিয়েই আগামী উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে একটি নিরপেক্ষ ও শক্তিশালী কমিটি উপহার দিবেন বলে আশা ব্যক্ত করেন। ” উক্ত প্রস্তুত কমিটিতে আওয়ামীলীগের প্রবীণ ও নবিন নেতাকর্মী সহ বর্তমান-সাবেক উপজেলা ও ইউপি চেয়ারম্যানগণও রয়েছেন।  


keya