১১:০৩ এএম, ১৩ ডিসেম্বর ২০১৯, শুক্রবার | | ১৫ রবিউস সানি ১৪৪১




১১'শ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী আটক উরকিচরে

১৩ নভেম্বর ২০১৯, ০৬:০২ পিএম | নকিব


প্রদীপ শীল, রাউজানঃ রাউজানে ১১'শ পিস ইয়াবাসহ দুই ব্যাক্তিককে আটক করেছ রাউজান থানা পুলিশ। 

জানা যায়, উদ্ধার ককরা ইয়াবার আনুমানিক মূল্য সাড়ে তিন লক্ষ টাকার বলে পুলিশ জনিয়েছে। 

আটককৃত ব্যাক্তিরা হলো রাঙ্গুনিয়া উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়নের হাজী পাড়া গ্রামের মৃত কবির আহম্মদের পুত্র ফয়সাল আহমেদ(৩৫) ও রাউজান উপজেলার উরকিরচর ইউনিয়নের সওদাগর পাড়ার মো. বাবুল মিয়ার পুত্র মো. শাকিল (৩২)। 

রাউজান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেপায়েত উল্লাহ জানান, ১২ নভেম্বর রাতে গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার উরকিরচর ইউনিয়নের সওদাগর পাড়ার ফোরকান বিল্ডিং এ অভিযান চালিয়ে তাদের আটক করেন। 

নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ শেখ জাবেদ ও  এএসআই সুজন চন্দ্র পালের নেতৃত্বে তার সঙ্গীয় থানা পুলিশের একটি দল অভিযানে দায়িত্ব পালন করে।  জানা গেছে, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উরকিরচরে একটি ভবনে অভিযান চালিয়ে দুইজনকে আটক করে।  এই সময় ফয়সালের প্যান্টের পকেট থেকে সাদা পলিথিনে মোড়ানো পাঁচশত পিচের দুইটি প্যাকেট থেকে এক হাজার পিচ ইয়াবা এবং শাকিলের প্যান্টের পকেট হতে পঞ্চাশ পিচ করে পাঁচ প্যাকেটে ২৫০ পিচ গোলাপী রঙের ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।  যার আনুমানিক মূল্য সাড়ে ৩ লক্ষ টাকা। 

একই দিন রাত ১০ টায় তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়।  ১৩ নভেম্বর বুধবার তাদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়।