১১:৩০ এএম, ৬ ডিসেম্বর ২০১৯, শুক্রবার | | ৮ রবিউস সানি ১৪৪১




বিজয়ের মাস উপলক্ষে চাঁপাইনবাবগঞ্জে বি এম এস এফ এর মোমবাতি প্রজ্জ্বলন

০২ ডিসেম্বর ২০১৯, ১০:১৭ এএম | নকিব


মোঃ আশরাফুলইসলাম, চাঁপাইনবাবগঞ্জ: মহান বিজয়ের মাস উপলক্ষে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আয়োজনে আলোচনা সভা ও মোমবাতি প্রজ্জ্বলন অনুষ্ঠিত হয়েছে। 

বিজয়ের মাসের প্রথম দিন রবিবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদের স্মরণে মুক্তিযোদ্ধা দেবিতে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

আলোচনা সভায় বক্তব্য রাখেন, বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম কেন্দ্রীয় কমিটির সদস্য সাংবাদিক ফয়সাল আজম অপু,  চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার যুগ্ম আহ্বায়ক শাখাওয়াত জামিল দোলন, সদস্য সচিব মো. আলমগীর হোসেন, বাংলাদেশ কৃষকলীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি অ্যাড. আব্দুস সামাদ বকুল, জাতীয় যুবজোট চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার সভাপতি মো. তরিকুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদ  চাঁপাইনবাবগঞ্জ জেলার গবেষণা ও তথ্য বিষায়ক  সম্পাদক এবং  বাংলাদেশ   কৃষক লীগ চাঁপাইনবাবগঞ্জ জেলা শাখার আইন বিষয়ক সম্পাদক ড.মোঃ তসিকুল  ইসলাম, জাসদ-ছাত্রলীগ জেলা শাখার সভাপতি আব্দুল মজিদ। 

এসময় আরো উপস্থিত ছিলেন, চাঁপাইনবাবগঞ্জ মডেল প্রেসক্লাবের সভাপতি মো. আখতারুজ্জামান, সাধারণ সম্পাদক রবিউল ইসলাম টুটুলসহ জেলায় কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ, বিভিন্ন রাজনৈতিক দলের নেতাকর্মী ও সুশীল সমাজের প্রতিনিধিগণ।  

সভায় বক্তারা সাংবাদিক সমাজকে ঐক্যবদ্ধ থেকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ হয়ে দেশের সার্বিক উন্নয়নে এবং সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের আহ্বান জানায়।  এমনকি সাংবাদিক সমাজের বিভিন্ন দাবি আদায়ে সকলকে সোচ্চার থাকার আহ্বান জানায় বক্তারা।  এর আগে মহান স্বাধীনতা যুদ্ধে শহীদের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয়।  


keya