১:৫০ এএম, ১৯ জানুয়ারী ২০২০, রোববার | | ২৩ জমাদিউল আউয়াল ১৪৪১




জামালপুরে ইউপি সদস্যর বিরুদ্ধে মানববন্ধন বিক্ষোভ

০৪ ডিসেম্বর ২০১৯, ০৪:২২ পিএম | নকিব


তানভীর আহমেদ হীরা, জামালপুর: জামালপুরের দেওয়ানগঞ্জে অনিয়ম ,দূর্নীতি, মিথ্যা মামলা দিয়ে হয়রানিকারী মোক্তাদির(রং) মেম্বারের দৃষ্টান্তমূলক শাস্তি ও হযরত আলী সহ সকল আসামীদের মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে বিক্ষোভ মিছিল, মানব বন্ধন করেছে এলাকাবাসী। 

বুধবার (৪অক্টোবর) দুপুরে দেওয়ানগঞ্জ চুকাইবাড়ী ইউনিয়নের এলাকাবাসীর আয়োজনে হলকার চর রেল ক্রসিং থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহর প্রদক্ষিণ করে উপজেলা কার্যালয়ে গিয়ে শেষ হয়। 

পরে উপজেলা চত্বরে ঘন্টাব্যাপী মানব বন্ধনে বক্তব্য রাখেন শহিদুল ইসলাম ,মোছা: কবেদা বেগম, ফিরোজা বেগম মাছুদ মিয়া সহ আরো অনেকে । 

এসময় বক্তারা, মিথ্যা মামলা দিয়ে হয়রানী কারী মোক্তাদির মেম্বার ওরফে রং মিয়ার ভয়ে স্কুল কলেজের ছাত্রছাত্রীরা ঠিকমত পড়া শোনা করতে পারছে না , তার অত্যাচারে এলাকা বাসী অতিষ্ঠি হয়ে পরেছে। 

অত্যচারী রং মিয়া মেম্বারের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবী করেন ও হযরত আলী সহ সকল আসামীদের মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান।  মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুলতানা রাজিয়ার কাছে স্বারকলিপি প্রদান করে । 

এব্যাপারে চুকাইবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সেলিম খান জানান, এ ঘটনাটি আমার নজরে এসেছে।  এছাড়াও আগে কিছু ঘটনা ঘটিয়েছে আমরা পরিষদের পক্ষ থেকে ১নং ওয়াডের মেম্বার রং মিয়া কে শোধরানোর জন্য সুযোগ দেওয়া হয়ে ছিল। 

কিন্তু নিজেকে পরিবর্তন না করে দিনে দিনে সে আরো বেপরোয়া হয়ে উঠেছে । 


keya