৬:৩৩ পিএম, ১৩ আগস্ট ২০২০, বৃহস্পতিবার | | ২৩ জ্বিলহজ্জ ১৪৪১




রাউজান-রাঙ্গামাটি হতে ধর্মশালা-ভৈরব-কিশোরগঞ্জ-ভ্যায়া-শম্ভুগঞ্জ ও নেত্রকোনা 'প্রমিজ' বাস সার্ভিস

০৪ ডিসেম্বর ২০১৯, ০৬:৩২ পিএম | নকিব


প্রদীপ শীল, রাউজানঃ রাউজান ও রাঙ্গামাটি হতে ধর্মশালা, ভৈরব, কিশোরগঞ্জ, ভ্যায়া, শম্ভুগঞ্জ ও নেত্রকোনা 'প্রমিজ' স্পেশাল বাস সার্ভিস চালু করেছে চট্টগ্রাম রাঙ্গামাটি মোটর মালিক সমিতি। 

৪ ডিসেম্বর বিকালে রাউজান জলিল নগর বাস ষ্টেশন হতে এই বাস সার্ভিস উদ্বোধন করেন চট্টগ্রাম রাঙ্গামাটি মোটর মালিক সমিতির সভাপতি বিশিষ্ট শিল্পপতি সৈয়দ হোসেন কোম্পানী। 

এসময় উপস্থিত ছিলেন রাঙ্গামাটি মোটর শ্রমিক ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক প্রোপ্রাইটর জালাল উদ্দিন চুনচুন, মালিক সমিতির নেতা কানু নাথসহ সমিতির নেতৃবৃন্দরা। 

এসময়  রাঙ্গামাটি মোটর মালিক সমিতির সভপতি জানান, চট্টগ্রাম জেলার বিভিন্ন উপজেলা ও পার্বত্য অঞ্চলে ধর্মশালা, ভৈরব, কিশোরগঞ্জ, ভ্যায়া, শম্ভুগঞ্জ ও নেত্রকোনার বিশাল জনগোষ্ঠী চাকরি ও ব্যবসায় নিয়োজিত রয়েছে। 

তাদের যোগাযোগব্যবস্থা নিশ্চিত করতে স্পেশাল প্রমিজ সার্ভিস চালু করা হয়েছে।  এই বাস সার্ভিসের মাধ্যমে তাদের চরম দুর্ভোগ আার পোয়াতে হবে না।  প্রোপ্রাইটর জালাল উদ্দিন চুনচুন জানান, প্রমিজ সার্ভিস উন্নত যাত্রী  সেবা নিশ্চিত করতে বদ্ধপরিক। 

যাত্রীর চাহিদা পূরণে প্রমিজ একদাপ এগিয়ে গেলো।  উল্লেখ্য একই ভাবে রাঙ্গামাটি বাস ষ্টেশন থেকে ৫ ডিসেম্বর প্রমিজ সার্ভিসের উদ্বোধন করবেন রাঙ্গামাটি পার্বত্য জেলার মাননীয় সাংসদ সদস্য দিপংকর তালুকদার।