২:৪১ পিএম, ২৮ জানুয়ারী ২০২১, বৃহস্পতিবার | | ১৪ জমাদিউস সানি ১৪৪২




পুলিশ পরিবার থেকে মাদক নির্মূলে অভিযান শুরু, নবাগত পুলিশ সুপার আনোয়ার হোসেন

০৫ ডিসেম্বর ২০১৯, ১০:১০ এএম |


সোহেল রানা. হিলি (দিনাজপুর) প্রতিনিধি:  আমি আমার (পুলিশ) নিজ পরিবার থেকে মাদক নির্মুলের অভিযান শুরু করেছি,সাথে সাথে পুরো দিনাজপুর জেলাকে মাদক মুক্ত করবো। 

দিনাজপুরের হাকিমপুর (হিলি) থানায় সাংবাদিকদের সাথে মতবিনিময়কালে এসব কথা বলেন দিনাজপুর জেলার নবাগত পুলিশ সুপার আনোয়ার হোসেন । 

বুধবার হাকিমপুর থানায় অফিসার ইনচার্জ আব্দুর রাজ্জাকের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নবাগত এসপি আনোয়ার হোসেন। 

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিনিয়র সহকারী পুলিশ সুপার আখিউল ইসলাম, হাকিমপুর প্রেসক্লাবের সভাপতি গোলাম মোস্তাফিজার রহমান মিলন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন, ওসি তদন্ত মাহবুব রহমান,সারাবাংলা পত্রিকার হিলি প্রতিনিধি সোহেল রানাসহ প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ। 

এসময় সাংবাদিকদের পুলিশ সুপার বলেন,মাদকে কোন ছাড় নেই।  মাদক নির্মূল করতে সব ধরনের ব্যবস্থা গ্রহন করবো।  বিশেষ করে জেলার ৬ টি সীমান্তবর্তী এলাকায় কঠোর নজর দারী দেওয়া হবে। 

তিনি আরও জানান, প্রথমে আমি আমার পুলিশ পরিবার থেকে মাদক নির্মূলের অভিযান শুরু করেছি। 

মাদকের সাথে কোন পুলিশ সদস্য যদি জড়িত থাকে তাহলে তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহন করবো।  তিনি মাদক প্রতিরোধে সাংবাদিকদেরও সহযোগিতা করার জন্য অনুরোধ করেন।