৯:১১ এএম, ১৮ জানুয়ারী ২০২০, শনিবার | | ২২ জমাদিউল আউয়াল ১৪৪১




বরগুনায় আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে তথ্য মেলা ও আলোচনা সভা

০৯ ডিসেম্বর ২০১৯, ০২:২২ পিএম | নকিব


কে.এম রিয়াজুল ইসলাম, বরগুনাঃ দুর্নীতি বিরোধী মানববন্ধন, রেলি, জাতীয় সঙ্গীত, সাদা পায়রা ও বেলুন উড়িয়ে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস-১৯ পালন করা হয়েছে। 

জেলা প্রশাসন, দুদক ও সনাক টিআইবি'র আয়োজনে  (৯ ডিসেম্বর) রোজ সোমবার সকাল সাড়ে ৯ টায় জেলা প্রশাসক কার্যালয়ের সামনে থেকে এক বর্ণাঢ্য রেলি বের হয়ে শহরের প্রধান সড়কগুলো প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমি মেলা মাঠে এসে উদ্বোধনী আলোচনা সভায় মিলিত হয়।  '

তথ্যই শক্তি জানাবো, জানব, দুর্নীতি রুখবো' এই প্রতিপাদ্যকে ধারণ করে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে দুই দিনব্যাপী তথ্য মেলার শুভ উদ্বোধন করেন জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ্। 

সচেতন নাগরিক কমিটি (সনাক) এর সভাপতি অ্যাড. আনিচুর রহমানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, পটুযাখালী ও বরগুনা সমন্বিত জেলা কার্যালয়ের উপ-পরিচালক মোঃ মোজাহার আলী সরদার, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ নুর হোসেন (সজল), মুক্তিযোদ্ধা আঃ রশিদ মিয়া, সাংবাদিক আনোয়ার হোসেন মনোয়ার।  আলোচনার সঞ্চালনা করেন সনাক সদস্য সাংবাদিক মনির হোসেন কামাল।  এ দুর্নীতি বিরোধী দিবসে তথ্য মেলায় সরকারি-বেসরকারি ত্রিশটি স্টল অংশগ্রহন করেন। 


keya