৩:০৮ এএম, ২৬ মে ২০২০, মঙ্গলবার | | ৩ শাওয়াল ১৪৪১




বান্দরবানে গরীব দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপহারকৃত কম্বল বিতরন

১২ জানুয়ারী ২০২০, ১০:৪২ এএম | নকিব


রিমন পালিত, বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে গরীব-দুস্থদের মাঝে প্রধানমন্ত্রীর উপকৃত কম্বল বিতরণ করা হয়েছে। 

১১ জানুয়ারি  শনিবার বিকালে  বান্দরবান বঙ্গবন্ধু মুক্তমঞ্চ প্রাঙ্গণে বান্দরবান জেলা আওয়ামী লীগের আয়োজনে মাননীয় প্রধানমন্ত্রীর উপহারকৃত  কম্বল বিতরন করা হয়। 

বান্দরবান জেলা আওয়ামী লীগের সভাপতি ক্য শৈ হ্লা সভাপতিত্বে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তথ্যমন্ত্রী জনাব ডা: হাসান মাহমুদ এমপি, এই সময় বিশেষ অতিথি বাংলাদেশ আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদক জনাব আমিনুল ইসলাম আমিন,কক্সবাজার সদরের এমপি সাইমুম সারোয়ার কমল,বান্দরবান পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সদর উপজেলা চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর সহ বান্দরবানের আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতাকর্মী বৃন্দ। 

অতিথিরা বলেন বাংলাদেশকে উন্নয়নের দিকে এগিয়ে নিয়ে যেতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিভিন্ন কার্যক্রম গ্রহণ করে বাংলাদেশকে ডিজিটাল বাংলাদেশের রূপান্তরিত করার জন্য কাজ করে যাচ্ছে। 

বাংলাদেশের ৬৪ জেলার ণ্যায় বান্দরবানের দুর্গম পাহাড়ি অঞ্চলে শীতার্ত মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ কম্বল উপহারস্বরূপ পাঠিয়েছে পাহাড়ি অঞ্চলের মানুষের জন্য। 

তারই ধারাবাহিকতায় বান্দরবানের  পাহাড়ি অঞ্চলের  ৫ শত গরীব দুস্থ শীতার্ত মানুষের মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া কম্বল  তুলে দেওয়া হয়েছে।  পাহাড়ি অঞ্চলে শীতার্ত সব মানুষ প্রধানমন্ত্রীর দেওয়ায় কম্বল পেয়ে অনেক খুশি।