৫:০৭ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০২০, বৃহস্পতিবার | | ৩ রজব ১৪৪১




বান্দরবানে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০২০ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠিত

১৩ জানুয়ারী ২০২০, ১১:০৩ এএম | নকিব


রিমন পালিত,বান্দরবান প্রতিনিধি: বান্দরবানে জাতীয় শিশু পুরস্কার প্রতিযোগিতা ২০২০ এর পুরস্কার অনুষ্ঠিত হয়েছে। 

 ১২ জানুয়ারী রবিবার বিকালে  বান্দরবান মুক্তমঞ্চ প্রাঙ্গণে  বাংলাদেশ শিশু একাডেমী বান্দরবান জেলা শাখার আয়োজনে ও জেলা প্রশাসনের সহযোগিতায় এই জাতীয় শিশু প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়। 

অতিরিক্ত জেলা প্রশাসক ( সার্বিক)  শিক্ষা আইসিটি মোহাম্মদ শামীম হোসেন এর সভাপতিত্বে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ দাউদুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ রেজা সরোয়ার , সিভিল সার্জন ডাক্তার অংসুই প্রু মারমা, শিশু একাডেমী বান্দরবান জেলা শাখা পরিচালক শিলাদিত্য মুৎসুদ্দি সহ আরো অনেকে। 

অনুষ্ঠানে অতিথিরা বলেন প্রতিযোগিতা ছেলেমেয়েদের মেধা বিকাশে সহযোগিতা করে।  তাই ছেলেমেয়েদের মেধা বিকাশে এই ধরনের শিশু প্রতিযোগিতা আয়োজন করায় সকলে সরকারকে আন্তরিকভাবে অভিনন্দন ও সাধুবাদ জানান। 

বক্তব্যে প্রধান অতিথি বলেন ছেলেমেয়েরা এই সব প্রতিযোগিতার মাধ্যমে নিজেদের মেধা সকলের কাছে তুলে ধরতে পারবে এছাড়াও  ছেলে মেয়েদেরকে মাদকাসক্তি থেকে পিছনে নিতে এই ধরনের শিক্ষামূলক বিভিন্ন প্রতিযোগিতার ভূমিকা অনস্বীকার্য।  এসব প্রতিযোগিতার মাধ্যমে ছেলেমেয়েরা সংস্কৃতি পরায়ণ একজন সুনাগরিক হিসেবে নিজেকে ভবিষ্যতে গড়ে তুলতে পারবে বলে আশাবাদী অতিথিরা। 

পরে অতিথিরা শিশু পুরস্কার  প্রতিযোগিতা ২০২০ এর বিভিন্ন ইভেন্টে অংশগ্রহণকারী  নাচ, গান, আবৃত্তি   বিভাগে বিজয়ী প্রতিযোগিদের মাঝে পুরষ্কার ও সনদপত্র তুলে দেন।