৯:০৯ এএম, ২৮ ফেব্রুয়ারি ২০২০, শুক্রবার | | ৪ রজব ১৪৪১




ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

মিরসরাইয়ে বাসের ধাক্কায় কলেজ ছাত্র নিহত, আহত-২

১৬ জানুয়ারী ২০২০, ০৫:১০ পিএম | নকিব


রাজু কুমার দে, মিরসরাই প্রতিনিধি: মিরসরাইয়ে সড়ক দূর্ঘটনায় এক কলেজ ছাত্র নিহত হয়েছে। 

এসময় আহত হয় আরো দুই কলেজ ছাত্র।  নিহত কলেজ ছাত্রের নাম সাঈদ (১৮)।  সে বারইয়ারহাট কলেজের ১ম বর্ষের ছাত্র ও উপজেলার করেরহাট ইউনিয়নের পশ্চিম জোয়ার গ্রামের মো. হানিফের পুত্র। 

আহতরা হলো: বারইয়ারহাট কলেজের ১ম বর্ষের ছাত্র আল আমিন হায়দার কামাল (১৮) ও মো. সোহেল (১৮)।  বৃহস্পতিবার (১৬ জানুয়ারি) বেলা ১২ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বারইয়ারহাট পৌর এলাকায় এই ঘটনা ঘটে।  দূর্ঘটনার পর বারইয়ারহাট কলেজের ছাত্ররা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ করে রাখে। 

সৃষ্ঠি হয় যানজট।  পরে বারইয়ারহাট পৌর মেয়র নিজাম উদ্দিন, বারইয়ারহাট পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম খোকন ও জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনেন। 

এবিষয়ে জোরারগঞ্জ থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার বেলা ১২ টায় বারইয়ারহাটগামী আনন্দ সুপার (নং- ফেনী-জ-০৫-০১১০) সড়ক পারাপার হওয়ার সময় বারইয়ারহাট এলাকায় তিন কলেজ ছাত্রকে ধাক্কা দেয়।  এসময় ঘটনাস্থলে মারা যায় বারইয়ারহাট কলেজের ১ম বর্ষের ছাত্র সাঈদ। 

পরে গুরুত্বর আহত অবস্থায় দুই কলেজ ছাত্রকে আল আমিন কামাল  ও মো. সোহেলকে উদ্ধার করে প্রথমে বারইয়ারহাট জেনারেল হাসপাতাল ও পরে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। 

নিহতের লাশ সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।