১১:৪১ পিএম, ১৯ সেপ্টেম্বর ২০২০, শনিবার | | ১ সফর ১৪৪২




নাটোরে শিক্ষা উপকরণ ও শীতবস্ত্র বিতরণ করেন চেঞ্জ ফাউন্ডেশনের পক্ষে প্রতিমন্ত্রী পলক

১৮ জানুয়ারী ২০২০, ০৬:৩৫ পিএম | নকিব


মো. রাশেদুল ইসলাম, নাটোর প্রতিনিধি। ।  নাটোরের সিংড়ায় পুন্ডরী আলিম মাদ্রাসা মাঠে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন চেঞ্জ ফাউন্ডেশনের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ ও  শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। 

শনিবার দুপুরে নাটোরের সিংড়া উপজেলার  পুন্ডরী আলিম মাদ্রাসা প্রাঙ্গনে এই শিক্ষা উপকরণ ও কম্বল  বিতরণ করেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী এড. জুনাইদ আহমেদ পলক এমপি। 

এসময় উপস্থিত ছিলেন গুরুদাসপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. ওহিদুর রহমান শেখ, , কলম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মইনুল হক চুন্নু। 

কলম উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক মোঃ নাছির উদ্দিন শাহের সভাপতিত্বে আলোচনায় বক্তব্য রাখেন নাটোর জেলা শিক্ষা অফিসার রমজান আলী আকন্দ, চেঞ্জ ফাউন্ডেশনের উদ্যোক্তা ও প্রতিষ্ঠাতা পুলিশ পরিদর্শক মোঃ আশরাফুল ইসলাম, সংগঠনের সভাপতি জুয়েল হোসেন, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন প্রমুখ। 

অনুষ্ঠানে কলম ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্ঠানের পিইসি, জেএসসি, এসএসসি ও এইচএসসি সমমানের ৫২ জন জিপিএ-৫ প্রাপ্তদের মাঝে সংবর্ধনা,ক্রেস্ট,মেডেল ও বৃত্তি প্রদান, ২৫০ জন প্রাথমিক শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, ৫৩ জন সহজ কোরআন শিক্ষার্থীদের মাঝে পবিত্র কোরআন শরীফ ও ৪০০ জন অসহায় হতদরিদ্র শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এছাড়া পুন্ডরী গ্রামের বিভিন্ন সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে কর্মরত চাকুরীজীবীদের সংবর্ধনা দেয়া হয়।