৭:১৬ এএম, ২৯ ফেব্রুয়ারি ২০২০, শনিবার | | ৫ রজব ১৪৪১




মোড়েলগঞ্জের চিংড়াখালী ইউপি মেম্বারকে পিটিয়ে পুলিশে সোপর্দ

১৯ জানুয়ারী ২০২০, ০৭:৫৫ পিএম | নকিব


এম.পলাশ শরীফ, বাগেরহাট প্রতিনিধি : বাগেরহাটের মোড়েলগঞ্জে সোহেল খান(৪৫) নামে ইউনিয়ন পরিষদের এক মেম্বারকে পিটিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসি। 

শনিবার দিবাতগ রাত ১২টার দিকে পুলিশ তাকে মোড়েলগঞ্জ হাসপাতালে ভর্তি করেছে।  বড়জামুয়া গ্রামের খলিল খানের ছেলে সোহেল খান চিংড়াখালী ইউনিয়নের ৭ নং ওয়ার্ড মেম্বার ও ইউনিয়ন যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক। 

সোহেল খানের মা রাহিলা বেগম ও স্ত্রী শিমুল বেগম বলেন, জমিজমা সংক্রান্ত শত্রুতার কারণে একই এলাকার খবির খা, কালাম খার নেতৃত্বে ৮/১০ জন পরিকল্পিতভাবে সোহেলকে মারপিট কওে পুলিশে সোর্পদ করেছে।  সোহেল খান ইউনিয়ন যুবলীগের বর্তমান সাধারণ সম্পাদক বলেও দাবি করেছেন তার মা ও স্ত্রী। 

তবে উপজেলা যুবলীগের আহ্বায়ক মোজাম্মেল হক মোজাম বলেন, অনৈতিক কর্মকান্ডের কারণে অনেক আগেই সোহেল খানকে দল থেকে বহিস্কার করা হয়েছে।  দলে তার সদস্য পদও নেই। 

এ বিষয়ে থানার এসআই দিপংকর দাস বলেন, সোহেল খানকে মারপিট করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় লোকজন।  তার বিরুদ্ধে ২০১৯ সালে ১৮ ডিসেম্বর রাসেল খার স্ত্রী শিমুল  বেগম বাদি হয়ে সোহেল খানকে প্রধান আসামি করে মারপিট ও হামলার ঘটনায় মামলা দায়ের করেছে যার নম্বর ২৯।  সেই মামলার সোহেল ওয়ারেন্টভুক্ত আসামি। 

পুলিশ হেফাজতে হাসপাতালে তার চিকিৎসা চলছে।  তাকে গ্রেফতার করা হয়েছে। 

সোহেল খানের বিরুদ্ধে এছাড়াও হত্যা, চাঁদাবাজি, মাদকসহ ৮/১০টি মামলা রয়েছে বলেও এ কর্মকর্তা জানান।