১১:৫৭ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০, শুক্রবার | | ৩০ মুহররম ১৪৪২




মাদকের সাথে কোন পুলিশ সদস্য সম্পৃক্ত থাকার প্রমান পেলে কঠোর ব্যবস্থা: নবাগত পুলিশ সুপার

২১ জানুয়ারী ২০২০, ০৬:২১ পিএম | নকিব


আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের নবাগত পুলিশ সুপার আবিদা সুলতানা বলেছেন, শুধু যোগদানের সময় নয়, কর্মরত জেলা পুলিশের প্রতিটি সদস্যের ডোপ টেস্ট করা হবে।  মাঝেমধ্যেই চালানো হবে ডোপ টেস্ট কার্যক্রম।  মাদকের সঙ্গে সম্পৃক্ত থাকার প্রমাণ পেলে পুলিশ সদস্যকেও ছাড় দেওয়া হবে না। 

মঙ্গলবার (২১ জানুয়ারি) সকাল ১১ টার দিকে পুলিশ সুপার সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে নবাগত পুলিশ সুপারের মতবিনিময় সভায় তিনি একথা বলেন। 

আবিদা সুলতানা বলেন, সামাজিকীকরণের অভাবে দিন দিন সামাজিক অপরাধ বৃদ্ধি পাচ্ছে।  মাদক, বাল্যবিয়ে ও পারিবারিক নির্যাতনসহ সামাজিক অপরাধ নিয়ন্ত্রণে সামাজিকীকরণ শিক্ষার বিকল্প নেই।  এজন্য পাড়ায় মহল্লায় ও সব শিক্ষাপ্রতিষ্ঠানে শিক্ষার্থী ও অভিভাবকদের কাউন্সিলিং করা হবে। 

জননিরাপত্তা ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে গণমাধ্যমের সহায়তা চেয়ে পুলিশ সুপার বলেন, সাংবাদিকরা সমাজের দর্পন।  গণমাধ্যম সমাজের অসংগতি তুলে ধরে আর প্রশাসন সেই অসংগতি দূর করতে কাজ করছে।  পুলিশও যদি অবৈধ কাজে জড়িত থাকে সে তথ্যও লিখবেন।  অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে। 

মতবিনিময় সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপার (এ সার্কেল) শফিকুল ইসলাম, সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মকবুল হোসেন, ট্রাফিক পরিদর্শক আব্দুল কাদের প্রমুখ। 


keya