৪:০৯ এএম, ১ এপ্রিল ২০২০, বুধবার | | ৭ শা'বান ১৪৪১




ময়মনসিংহে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগে সংবাদ সম্মেলন

২৬ জানুয়ারী ২০২০, ০৪:০৫ পিএম | নকিব


মিজানুর রহমান, ময়মনসিংহ প্রতিনিধিঃ ময়মনসিংহের তারাকান্দা উপজেলায় প্রাথমিক শিক্ষক সমিতির নির্বাচনকে কেন্দ্র করে ব্যালট পেপার ছিনতাইয়ের অভিযোগ পাওয়া গেছে । 

এ ঘটনায় শনিবার (২৫ জানুয়ারি) বিকেলে উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন ৩নং প্যানেলের রেজাউল-খোকন-শামীম পরিষদ । 

এ বিষয়ে সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্যে অভিযোগ করে বক্তারা বলেন, গত ২৪ শুক্রবার বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতির (তোতা-গাজী) পরিষদের তারাকান্দা উপজেলা শাখার নির্বাচনে ভোট গ্রহন শুরু হয় সকাল ১০ থেকে বিকেল ৪টা পর্যন্ত সুষ্ঠভাবে সম্পন্ন হয় । 

কিন্তু ভোট গননার সময় গভীর রাতে নিশ্চিত পরাজয় জেনে নির্বাচন বানচাল করার উদ্দেশ্যে (মোয়াজ্জেম- তৌহিদ-পান্না) পরিষদের কতিপয় সন্ত্রাসী হামলা করে ও কিছু ব্যালট পেপার ছিনতায় করে নিয়ে যাই । যার পরিপ্রেক্ষিতে সংবাদ সম্মেলনের মাধ্যমে উক্ত সন্ত্রাসীদের প্রসাশনের সহযোগিতায় চিহ্নিত করে বিচারের আওতায় আনার জোর দাবী জানান । 

অন্যদিকে নির্বাচন নিয়ে ২নং প্যানেলের সভাপতি প্রার্থী মোয়াজ্জেম হোসেন তার ফেসবুক আইডি সামাজিক যোগাযোগ মাধ্যমে ৩ নং প্যানেলের রেজাউল-খোকন- শামীম পরিষদের বিরুদ্ধে বিরুপ মন্তব্য করেছেন । 

যা সামাজিক ভাবে হেয় প্রতিপ্রন্ন করা হয়েছে ।  কিন্তু বাস্তবে মোয়াজ্জেম হোসেনের আনিত অভিযোগ সম্পুর্ণ উদ্দেশ্য প্রনোদিত , মিথ্যা ও ভিত্তিহীন । 

এই ভিত্তিহীন বক্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়ানোর জন্য মোয়াজ্জেম হোসেনকে আইনের আওতায় এনে জিজ্ঞাসা বাদের মাধ্যমে সুবিচার জানানো হয়


keya