৬:৩৮ পিএম, ৪ এপ্রিল ২০২০, শনিবার | | ১০ শা'বান ১৪৪১




সালমানকে দেখতে ছুটে এসেছেন ভূপেন নামের এই ভক্ত

১৫ ফেব্রুয়ারি ২০২০, ১০:২৯ এএম | নকিব


এসএনএন২৪.কম:  প্রিয় তারকার জন্য ভক্তের পাগলামি নতুন কোনো বিষয় নয়।  এবার বলিউড সুপারস্টার সালমান খানের সাক্ষাৎ লাভের আশায় ৬ দিন ধরে ৬০০ কিলোমিটার সাইকেল চালিয়ে পূর্ব ভারতের গুয়াহাটি পৌঁছেছেন সালমানের এক ভক্ত। 

রাত পোহালেই আসামের গুয়াহাটিতে বসছে ভারতের অন্যতম শীর্ষ চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠান ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২০।  বলিউডের নামজাদা সব তারকা উপস্থিত হবেন এই অনুষ্ঠানে।  এদিন দেখা যাবে সুপারস্টার সালমান খানকেও। 

প্রিয় অভিনেতা সালমান খানকে এক পলক সরাসরি দেখতে সুদূর তিনসুকিয়া শহর থেকে ৬০০ কিলোমিটার সাইকেল চালিয়ে গুয়াহাটি এসে পোঁছান ভূপেন লিকসন নামের এক ভক্ত। 

১৩ ফেব্রুয়ারি গুয়াহাটি পৌঁছে ভারতীয় সংবাদমাধ্যমকে ভূপেন বলেন, আমি জগুন (তিনসুকিয়া) থেকে ৮ ফেব্রুয়ারি সাইকেলে যাত্রা শুরু করি।  গুয়াহাটিতে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে সালমান খান আসবেন।  তার সঙ্গে সাক্ষাৎ করার জন্যই আমি এত পথ পাড়ি দিয়ে এসেছি। 

৫২ বছর বয়সী সাইক্লিস্ট ভূপেন ইতোপূর্বে বড় একটি রেকর্ড গড়েছেন।  মাত্র ৬০ মিনিটে ৪৮ কিলোমিটার সাইকেল চালিয়ে ইন্ডিয়া বুক অব রেকর্ডসে নাম লিখেছেন তিনি।  মজার ব্যাপার হলো, এই ৬০ মিনিটে তিনি সাইকেলের হ্যান্ডেল স্পর্শ করেননি।  রেকর্ডটা এজন্যই।   এবার প্রিয় অভিনেতার জন্য ৬০০ কিলোমিটার পাড়ি দিয়ে আবারও আলোচনায় এলেন তিনি।   

আসামের রাজধানী শহর গুয়াহাটিতে ৬৫তম অ্যামাজন ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডস ২০২০ অনুষ্ঠিত হবে ১৫ ফেব্রুয়ারি।