৩:০৩ এএম, ৩০ মার্চ ২০২০, সোমবার | | ৫ শা'বান ১৪৪১




শ্রীপুরে বন্ধুর জন্য নতুন বাইক দেখতে গিয়ে প্রাণ গেল নাহিদের!

২৬ ফেব্রুয়ারি ২০২০, ১০:২৩ এএম | নকিব


আলফাজ সরকার আকাশ শ্রীপুর(গাজীপুর) প্রতিনিধিঃ গত কয়েক বছর আগে পিতা মারা যাওয়ার পর থেকে সংসারের একমাত্র উপার্জনশীল ছিলেন নাহিদ। 

পরিবারের খরচ জোগাতে দীর্ঘদিন ঔষুধ প্রতিষ্ঠানে চাকরি করলেও পরে একটি পোষাক কারখানায় চাকরি করতেন।  গত রাতে নাইট ডিউটি করে ভোরে বাড়ীতে ফিরেন তিনি। 

পরে দুই বন্ধুকে নিয়ে নিজের ফোনের ব্যাটারী ও বন্ধুর জন্য নতুন মোটরসাইকেল দেখতে মাওনার শো-রুমে যাওয়ার পথে গাজীপুরের শ্রীপুরে ট্রাক চাপায় মারা যান নাহিদ মোড়ল (২৮)। 

২৫ ফেব্ররুয়ারী মঙ্গলবার সাড়ে এগারোটার দিকে (মাওনা-বরমী আঞ্চলিক সড়কের) বরমী ইউনিয়নের সাতখামাইর চেরাগআলী মাজারের সামনে এ দূর্ঘটনা ঘটে। 

নিহত নাহিদ মোড়ল গাজীপুর জেলার কাপাসিয়া উপজেলার সিংহশ্রী গ্রামের ফজর আলী মোড়লের ছেলে।  তিনি মাস্টারবাড়ী এলাকার মেঘনা গ্রুপের একটি কারখানায় চাকরি করতেন। 

এ ঘটনায় আহত হয়েছেন আরো দুইজন।  তারা হলেন, কাপাসিয়া উপজেলার রায়েদ গ্রামের সাইজুদ্দিনের ছেলে রাসেল (২৭) ও অপরজন একই এলাকার হাবিবুল্লাহ (২৫)। 

নিহতের স্বজন ও প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. কামরুল হাসান জানান, সিংহশ্রী হতে তিন বন্ধু মোটরসাইকেল যোগে মাওনার উদ্দেশ্যে যাচ্ছিলেন।  বরমী ইউনিয়নের সাতখামাইর চেরাগআলী মাজারের সামনে পৌছলে বরমী থেকে বালু ভর্তি দ্রুতগামী একটি ড্রাম ট্রাক তাদের মোটরসাইকেলকে পিছন থেকে চাপা দেয়।  এসময় নাহিদ মোড়ল ঘটনাস্থলেই মারা যান।  সাথে থাকা অপর দু’জনকে স্থানীরা উদ্ধার করে শ্রীপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।  পরে তাদের মধ্যে একজনের অবস্থা গুরুতর হওয়ায়  উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। 

শ্রীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) লিয়াকত আলী জানান, লাশ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে।  এ ঘটনায় ড্রামট্রাকটি আটক করা হলেও এর চালক পালিয়েছে।