৬:১৫ এএম, ৩১ মে ২০২০, রোববার | | ৮ শাওয়াল ১৪৪১




দুদকের দায়ের মামলা প্রত্যাহারে দাবিতে আউয়ালের সমর্থনে পিরোজপুরে বিক্ষোভ

০৫ মার্চ ২০২০, ০৬:১০ পিএম | নকিব


মুহাঃ দেলোয়ার হোসাইন. পিরোজপুর সংবাদদাতা : পিরোজপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি একেএমএ আউয়াল ও তার স্ত্রী জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি লায়লা পারভীনের বিরুদ্ধে দুদকের দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে তার সমর্থকরা। 

  বৃহস্পতিবার দুপুরে সদর উপজেলা আওয়ামীলীগ ও পৌর আওয়ামীলীগের আয়োজনে শহরের টাউন ক্লাব থেকে একটি প্রতিবাদ মিছিল শুরু হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে  বঙ্গবন্ধু চত্ত¡রে গিয়ে সমাবেশে মিলিত হয়। 

এ সময় বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার, জেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, পৌরসভা কমিটির সভাপতি জাহাঙ্গীর হোসেন নান্না পোদ্দার, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরণ, সদর উপজেলা যুবলীগের সদস্য ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ রানা, পৌর যুবলীগের সাধারণ সম্পাদক ফয়সাল মাহাবুব শুভ, সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সুমন সিকদার, জেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম টিটু প্রমুখ। 

এ সময় বক্তারা বলেন, জেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা একেএমএ আউয়াল কে রাজনৈতিক ভাবে হেয় প্রতিপন্ন করার জন্য ও সামাজিক ভাবে তাকে হয়রানি করার জন্য একটি মহল বিভিন্ন ভাবে প্রভাব খাটিয়ে দুদককে দিয়ে এ মামলা দিয়েছে। 

যা সম্পূর্ণ্য মিথ্যা ও ভিক্তিহীন।  তাই অবিলম্ভে এ ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহারে দাবি জানাচ্ছি।